BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আইপিএল শুরুর আগেই ধোনি এবং রোহিতের ভক্তদের মধ্যে মারামারি! কেন জানেন?

Published by: Abhisek Rakshit |    Posted: August 23, 2020 4:30 pm|    Updated: September 8, 2020 2:35 pm

An Images

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ মাঠের বাইরে তাঁরা দু’‌জনে একে-অপরের বন্ধু। মাঠে যতই লড়াই থাক, বাইরে দু’‌জনেই এক অপরের প্রতি শ্রদ্ধাশীল। কিন্তু সেই ভালবাসা বোধহয় রোহিত শর্মা কিংবা মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) ভক্তদের মধ্যে নেই। নাহলে কেবলমাত্র পছন্দের তারকার হোর্ডিং  লাগানো নিয়ে মারামারি বেঁধে যেত না দু’‌দল সমর্থকদের মধ্যে! ঘটনাটি মহারাষ্ট্রের কোলাপুর জেলার কুরুন্দওয়াদ শহরের। যেখানে ধোনি এবং রোহিতের ব্যানার লাগানো নিয়ে বচসা হয় দু’‌জনের সমর্থকদের মধ্যে। অভিযোগ, বচসার জেরেই রোহিতের একজন সমর্থককে পাশের আখের খেতে নিয়ে গিয়ে বেধড়ক মারাও হয়েছে।

[আরও পড়ুন: করোনায় নয়! চিকিৎসার অভাবে প্রাণ গিয়েছে চেতন চৌহানের, দাবি সমাজবাদী পার্টির]

করোনার জেরে অবশেষে আগামী ১৯ সেপ্টেম্বর আমিরশাহীতে (UAE) শুরু হচ্ছে চলতি বছরের IPL। একদিকে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) নেতৃত্ব দেবেন ভারতীয় দলের সহ–অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। অন্যদিকে, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) নেতৃত্ব দেবেন মহেন্দ্র সিং ধোনি। জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত ধোনি এবং রোহিতের ব্যানার লাগানো নিয়ে। গত ১৫ আগস্ট ধোনির অবসর ঘোষণার পরই শহরের একটি জায়গায় তাঁর ব্যানার লাগানো হয়। এদিকে, ‘‌রাজীব খেলরত্ন’ প্রাপকদের তালিকায় রোহিতের নাম দেখামাত্র তাঁর ভক্তরা ধোনির জায়গায় রোহিতের ব্যানারটি লাগাতে যায়। তখনই দু’‌পক্ষের মধ্যে বচসা শুরু হয়। এরপরই একজন রোহিতের হোর্ডিংটি ছিঁড়ে দেন। তা দেখেই রোহিতের একজন ভক্ত বাকিদের গালিগালাজ করতে থাকেন। তখনই তাঁকে পাশের আখের খেতে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করা হয়। ঘটনায় থানায় অভিযোগ দায়ের না হলেও, আধিকারিকরা জানিয়েছেন, দু’‌টি হোর্ডিংই সরিয়ে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ‘ওঁকে দেখলেই আমার শোয়েবের কথা মনে পড়ে’, ধোনিকে নিয়ে কেন এমন মন্তব্য সানিয়ার?]

এদিকে, ১৯ সেপ্টেম্বরই মুখোমুখি হতে চলেছেন রোহিত এবং ধোনি। গতবারের দুই ফাইনালিস্টের ম্যাচ দিয়েই শুরু হবে আইপিএল ২০২০’র আসর। আপাতত সেদিকেই তাকিয়ে মুম্বই এবং চেন্নাইয়ের সমর্থকরা। ‌

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement