BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ওঁকে দেখলেই আমার শোয়েবের কথা মনে পড়ে’, ধোনিকে নিয়ে কেন এমন মন্তব্য সানিয়ার?

Published by: Abhisek Rakshit |    Posted: August 23, 2020 2:59 pm|    Updated: August 23, 2020 4:55 pm

An Images

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ গত ১৫ আগস্ট আচমকাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। আসমুদ্রহিমাচল চাইছে আরেকবার ‘‌ক্যাপ্টেন কুল’‌–কে দেশের জার্সিতে দেখতে। তা সম্ভব হবে কি না!‌ সেটা জানতে অপেক্ষা করতে হবে। তবে ইতিমধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) থেকে শুরু করে দেশ-বিদেশের বহু ব্যক্তিত্ব ধোনিকে আগামিদিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন ভারতীয় টেনিস সুন্দরী তথা পাক ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা (Sania Mirza)। ধোনিকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তিনি বলেন, ধোনিকে দেখলেই নিজের স্বামীর কথা মনে পড়ে তাঁর। কারণ দেশের প্রতি দু’‌জনের শ্রদ্ধা এবং আনুগত্য একইরকম। এছাড়া মাঠের ভিতরেও দু’‌জনেরই মাথা বরফের মতো ঠান্ডা থাকে। আর তাই দু’‌জনের ব্যক্তিত্ব একরকম। এমনটাই মনে করছেন সানিয়া।

[আরও পড়ুন: ধোনিকে উপযুক্ত সম্মান দেয়নি বিসিসিআই, ভারতীয় বোর্ডকে কটাক্ষ প্রাক্তন পাক তারকার]

একটি ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে টেনিস সুন্দরীকে বলতে শোনা যায়, ‘‌‘‌আমার মনে হয়, ধোনি যদি চাইত অন্যভাবে অবসর নিতেই পারত। আমার মনে হয়, আমাদেরই ধোনিকে একটি ভাল বিদায়ী ম্যাচ উপহার দেওয়া উচিত। তবে মাহি নিজের ক্রিকেট কেরিয়ারে সেই উচ্চতায় পৌঁছেছে, যেখান থেকে সে যখন ইচ্ছে বলতেই পারে, আমি এবার অবসর নেব। আর এটাই কিন্তু তাঁকে ‘‌ক্যাপ্টেন কুল’ বানিয়েছে।‌ আসলে বরাবরই প্রচারবিমুখ থেকেছে ধোনি। দেশ ও দলের কথাই সবার আগে ভাবে মাহি।’‌’‌

এর সঙ্গেই সানিয়া যোগ করেন, ‘‌‘‌ধোনির সঙ্গে আমার স্বামী শোয়েবের অনেক দিক থেকে মিল রয়েছে। ওরা দুজনেই মাঠে খুব শান্ত থাকতে পারে। তা ছাড়া দুজনের ব্যক্তিত্বের মধ্যেও অনেক মিল রয়েছে। ধোনির মতো শোয়েবও দেশের জন্য সব করতে পারে। আসলে দেশের প্রতি দু’‌জনের শ্রদ্ধা ও আনুগত্য ওঁদের আর পাঁচজনের থেকে আলাদা করে রেখেছে। মাঠে ধোনিকে দেখলে তাই আমার শোয়েবের কথা মনে পড়ে।’‌’ এর আগে গত ১৬ আগস্ট ধোনির অবসর ঘোষণার পরদিনই টুইটে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন সানিয়া।

 

[আরও পড়ুন: করোনায় নয়! চিকিৎসার অভাবে প্রাণ গিয়েছে চেতন চৌহানের, দাবি সমাজবাদী পার্টির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement