BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শ্রীলঙ্কা বধের পর ‘পার্টি মুডে’ জন্মদিন পালন ধোনির, ভাইরাল মেয়ের সঙ্গে নাচের ভিডিও

Published by: Subhajit Mandal |    Posted: July 7, 2019 11:36 am|    Updated: July 7, 2019 11:36 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে ভারতীয় ক্রিকেট দল। ৯ ম্যাচের মধ্যে গ্রুপ পর্বের ৭টি ম্যাচই জিতেছে ভারত। একটিমাত্র হার, আর একটি ম্যাচ বাতিল। তবে, ব্যস্ত সূচির ফলে সেভাবে সেলিব্রেশনের সুযোগ হয়ে উঠছিল না টিম ইন্ডিয়ার। যে সুযোগটা চলে এল দলের মহেন্দ্র সিং ধোনির ৩৮ তম জন্মদিনে। শ্রীলঙ্কা বধের পরই মাহির জন্মদিনের সেলিব্রেশনে মাতলেন টিম ইন্ডিয়ার তারকারা। রীতিমতো, নাচ-গানের মাধ্যমে পালন করা হল ক্যাপ্টেন কুলের জন্মদিন। ইতিমধ্যেই, মাহির বার্থ ডে সেলিব্রেশনের বেশ কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: প্রোটিয়াদের বিরুদ্ধে নাটকীয় পরাজয় অস্ট্রেলিয়ার, সেমিতে ভারতের সামনে নিউজিল্যান্ড]

শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচের পর হেডিংলিতেই কেক কাটেন ধোনি। কেক কাটার মুহূর্তের কয়েকটি ছবি-সহ একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সাক্ষী ধোনি। যাতে দেখা যাচ্ছে, দু’একজন সতীর্থ ছাড়া অধিকাংশই ধোনির বন্ধুবান্ধব ও পরিবারের ঘনিষ্ঠ। ভিডিওটিতে দেখা গিয়েছে টিম ইন্ডিয়ার তারকা হার্দিক পাণ্ডিয়াকেও। অন্যদিকে, জিভার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেও একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যাতে দেখা যাচ্ছে মেয়ে জিভার সঙ্গে কোমর দোলাচ্ছেন মাহি। এক্কেবারে একই ভঙ্গিমায় নাচছেন ধোনি এবং জিভা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ZIVA SINGH DHONI (@ziva_singh_dhoni) on

[আরও পড়ুন: রোহিত-রাহুলের সেঞ্চুরিতে কুপোকাত শ্রীলঙ্কা, একপেশে ম্যাচে জয়ী ভারত]

আইসিসির তরফেও ধোনিকে শুভেচ্ছা জানানো হয়েছে অভিনবভাবে। বিশ্বকাপে বিভিন্ন সময়ের ছবি তুলে ধরে আইসিসি সোশ্যাল সাইটে লিখছে, “একজন মানুষ, যার সঙ্গে জড়িয়ে একশো কোটির স্বপ্ন। এবং জীবনভরের স্মৃতি। শুভ জন্মদিন এমএস ধোনি।” উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই ধোনির অবসর নিয়ে জল্পনা চলছে। মাহি তথা বিসিসিআইয়ের একাধিক পদক্ষেপে ইঙ্গিত মিলেছে, হয়তো বিশ্বকাপের শেষেই অবসর নিতে পারেন ধোনি। এই আবহেই জন্মদিনটা নিজের মতো করে কাটালেন মাহি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy Bday boy !

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement