১২ মাঘ  ১৪২৯  শুক্রবার ২৭ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

দুবাইয়ে জমকালো পার্টিতে হাজির ধোনি-পাণ্ডিয়া, দেখুন তারকাদের বিন্দাস নাচ

Published by: Suparna Majumder |    Posted: November 27, 2022 8:11 pm|    Updated: November 27, 2022 8:11 pm

MS Dhoni, Hardik Pandya joins Badshah as they sing Kala Chashma together at party | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’জনেই মাথা ঠান্ডা রেখে ম্যাচ জেতাতে পারেন। শত্রুর চোখে চোখ রেখে বাইশ গজে দাপট দেখাতে পারেন। মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) এবং হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। ক্রিকেটের দুনিয়ার যেমন মানুষের মন জয় করে নিতে পারেন, তেমনই ডান্স ফ্লোরে দেখাতে পারেন কেরামতি। তাও আবার ব়্যাপার বাদশার গানে।

Dhoni-Hardik

সোশ্যাল মিডিয়ায় ধোনি ও পাণ্ডিয়ার নাচের ভিডিও ছড়িয়ে পড়েছে। তাতে আবার হার্দিকের ভাই ক্রুণাল পাণ্ডিয়াও রয়েছেন। শোনা গিয়েছে, দুবাইয়ের এক পার্টিতে নিমন্ত্রিত ছিলেন ধোনি। একই পার্টিতে ছিলেন হার্দিক ও ক্রুণাল।  যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

[আরও পড়ুন: উরফিকে নিয়ে ‘অশালীন’ মন্তব্য চেতন ভগতের, ‘বিকৃত মানসিকতা’র ব্যক্তি, কটাক্ষ অভিনেত্রীর ]

একটি নয়, দু’টি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে। একটিতে ধোনি, হার্দিকের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ইশান কিষণকেও নাচতে দেখা যাচ্ছে। দেখেই বোঝা যাচ্ছে, বেশ খোশমেজাজে ছিলেন তারকারা। গোটা পার্টির নজর তাঁদের দিকেই ছিল।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by MS Dhoni FC 🔵 (@bleed.dhonism)

এমন দৃশ্য আরও একটি ভিডিওতে দেখা গিয়েছে। তা আবার লাল আলোর আবহে। সেখানে সিদ্ধার্থ মালহোত্রা ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘বার বার দেখো’ (Baar Baar Dekho) সিনেমার ‘কালা চশমা’ গানটি গাইছিলেন বলিউডের জনপ্রিয় ব়্যাপার বাদশা (Badshah)। তাঁর সঙ্গে দিব্যি কণ্ঠ মেলান মাহি-হার্দিকরা। 

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘বার বার দেখো’। সিনেমা হিট না হলেও তার ‘কালা চশমা’ গানটি বেশ জনপ্রিয় হয়। এখনও পার্টি কিংবা অন্যান্য অনুষ্ঠানে গানটি শোনা যায়। সেই গানেই দিব্য নাচলেন ক্রিকেটের তারকারা। 

[আরও পড়ুন: ‘থ্রি ইডিয়টসে’র গল্পে টলিউডি ছোঁয়া, জমল না ওয়েব সিরিজ ‘হস্টেল ডেজ’, পড়ুন রিভিউ ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে