১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গ্লাভস নয়, এবার সেনার বলিদান ব্যাজ লাগানো টি-শার্ট গায়ে টেনিস কোর্টে ধোনি

Published by: Sulaya Singha |    Posted: November 10, 2019 3:35 pm|    Updated: November 10, 2019 3:36 pm

MS Dhoni playing Tennis, video went viral on Social media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে মহেন্দ্র সিং ধোনির গ্লাভস বিতর্কের কথা নিশ্চয়ই মনে আছে! সেনার বলিদান ব্যাজ আঁকা গ্লাভস পরে মাঠে নেমে বিতর্কের মুখে পড়তে হয়েছিল ধোনিকে। আইসিসির নির্দেশে পরে সে গ্লাভস বদলেও ফেলতে হয়েছিল তাঁকে। কিন্তু সেনাদের প্রতি ধোনির শ্রদ্ধা-সম্মান তো চিরন্তন। আইসিসির নিষেধাজ্ঞায় ক্রিকেট মাঠে গ্লাভস পরতে পারেননি ঠিকই। কিন্তু টেনিস কোর্টে তো কোনও বাধা নেই। তাই এবার তিনি সামনে এলেন সেনার সেই বলিদান ব্যাজ লাগানো টি-শার্ট গায়ে। ধরা দিলেন একেবারে অন্য ভূমিকায়। ক্রিকেট নয়, র‍্যাকেট হাতে টেনিস কোর্টে নামলেন মাহি।

চলতি বছর ইংল্যান্ডে আয়োজিত সেই বিশ্বকাপের পর আর বাইশ গজে দেখা মেলেনি ক্যাপ্টেন কুলের। ক্রিকেট থেকে বিরতি নিয়ে কখনও সেনা প্রশিক্ষণে যোগ দিয়েছেন, তো কখনও তাঁকে সময় কাটাতে দেখা গিয়েছে পরিবারের সঙ্গে। তাঁর অবসর নিয়েও জল্পনা অব্যাহত। তবে ধোনি আছেন আপন মেজাজে। তিনি এখন মনোনিবেশ করেছেন টেনিসে।

[আরও পড়ুন: ম্যাচ গড়পেটার অভিযোগ, হরিয়ানা থেকে ধৃত আন্তর্জাতিক ক্রিকেট বুকি]

না, স্থানীয়দের সঙ্গে কেবল অনুশীলন নয়, রীতিমতো প্রতিযোগিতায় অংশ নিয়েছেন ধোনি। ঝাড়খণ্ড রাজ্য ক্রিকেট সংস্থার (জেএসসিএ) আন্তর্জাতিক স্টেডিয়ামে টেনিস চ্যাম্পিয়নশিপে খেলতে দেখা গেল রাঁচির রাজপুত্রকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ধোনির টেনিস খেলার ভিডিও। তাঁর পারফরম্যান্সের পাশাপাশি প্রশংসিত হচ্ছে সেনাদের প্রতি তাঁর ভালবাসাও।

তবে এই প্রথমবার যে তিনি টেনিস কোর্টে নামলেন, এমনটা নয়। গতবছর রাঁচিতে জেএসসিএ কান্ট্রি ক্রিকেট ক্লাব টেনিস চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন ধোনি। শুধু কি তাই? এর আগে তাঁকে ফুটবল ম্যাচেও দেখেছেন ভক্তরা। সেখানেও তাঁর পারফরম্যান্স মন কেড়েছিল। অর্থাৎ তিনি যে জ্যাক অফ অল ট্রেডস, তা নির্দ্বিধায় বলাই যায়। দীর্ঘদিন বাইশ গজে ধোনিকে দেখতে না পাওয়ার আক্ষেপ আপাতত টেনিস ম্যাচ দেখেই মেটাচ্ছেন তাঁর ভক্তরা।

[আরও পড়ুন: বুলবুলের চোখ রাঙানির মধ্যেই জমজমাট এটিকে শো, কৃষ্ণার গোলে এল সহজ জয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে