Advertisement
Advertisement
MS Dhoni

‘ওই প্ল্যাটফর্মে থাকার কী দরকার!’ X হ্যান্ডেল নাপসন্দ ধোনির, কিন্তু কেন?

আইপিএল থেকে বিদায় নিয়ে কীভাবে দিন কাটল মাহির?

MS Dhoni prefers Instagram over twitter due to controversy
Published by: Arpan Das
  • Posted:May 21, 2024 2:20 pm
  • Updated:May 21, 2024 4:00 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় বছর চারেক আগে আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছেন তিনি। কিন্তু ৪২ বছর বয়সেও মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) চার-ছক্কা হাঁকান আইপিএলের মঞ্চে। বছরের বাকি সময়ে খানিকটা অন্তরালেই থাকেন মাহি। অন্য ক্রিকেটাররা যখন সোশাল মিডিয়ায় রোজকার জীবনের খবর তুলে ধরেন, তখন সেসব থেকে অনেকটাই দূরে থাকেন ধোনি। বিশেষত X হ্যান্ডেলের মতো জনপ্রিয় প্লাটফর্ম থেকে।

কিন্তু কেন এই সিদ্ধান্ত? কারণ বর্তমানে X হ্যান্ডেল শুধুই বিতর্কে ভরা। বিশেষত ভারতে এই নিয়ে অনেক বেশি চর্চা করা হয়। তাই X হ্যান্ডেলের বদলে তিনি বেছে নেন ইনস্টাগ্রামকে। দুবাইয়ের একটি অনুষ্ঠানে ক্যাপ্টেন কুল বলেন, “আমি টুইটারের থেকে ইনস্টাগ্রাম বেশি পছন্দ করি। টুইটারে আদৌ ভালো কিছু হয় না।”

Advertisement

[আরও পড়ুন: একধাপ দূরে ফাইনাল, জার্মানি থেকে নাইটদের শুভেচ্ছাবার্তা হ্যারি কেনের]

এর কারণও খোলসা করেন থালা। তাঁর মতে, “যখনই কেউ কিছু লেখে, সঙ্গে সঙ্গে বিতর্ক তৈরি হয়ে যায়। তাই মনে হয়, ওই প্ল্যাটফর্মে থাকার কী দরকার! মাত্র ১৪০টা অক্ষর লেখার জায়গা থাকে। ব্যাখ্যা করার সুযোগ নেই। মানে একটা কিছু ভেবে লিখলাম, আর লোকে অন্য কিছু ভেবে বসল। আসলে লোকে নিজের ইচ্ছে মতো মানে বের করে নেয়।”

Advertisement

[আরও পড়ুন: আইপিএল যেন ভারতের হয়ে খেলার শর্টকাট না হয়, বোর্ডকে সাবধানবাণী গম্ভীরের]

আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায়বার্তার খবরও X হ্যান্ডেলে দেননি তিনি। ইনস্টাগ্রামের সেই ভিডিও আজও বেদনায় ভরিয়ে দেয় ভক্তদের। এবার জল্পনা শুরু হয়েছে আইপিএল থেকে তাঁর অবসর নিয়ে। কিন্তু প্লে অফে ওঠার লড়াই থেকে ছিটকে যাওয়ার পর নিজের ছন্দেই কাটালেন মাহি। রাঁচিতে ফিরে বাইক চালিয়ে ঘুরে বেড়ালেন। সেই ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়। ক্রিকেট থেকে বিরতি নিয়ে ফের ব্যক্তিগত জীবনে ফিরে গেলেন মাহি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ