BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

ভাইরাল CSK’র রঙে রাঙানো ধোনিভক্তর বাড়ি, ফ্যানের কাণ্ড দেখে কী বললেন ক্যাপ্টেন কুল?

Published by: Sulaya Singha |    Posted: October 27, 2020 6:38 pm|    Updated: October 27, 2020 6:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনের মণিকোঠায় স্থান পেয়েছেন ধোনি। তাই ‘থালা’কে সম্মান জানাতে অভিনব উপায় বের করেছিলেন এক চেন্নাইভক্ত। তামিলনাড়ুর আরাংগুরে নিজের বাড়িটিকেই মুড়ে ফেলেন সিএসকের (CSK) জার্সির হলুদ রঙে। আর তারই মধ্যে উজ্জ্বল হয়ে ধরা দিয়েছেন মাহি। কোথাও আবার দেখা যাচ্ছে চেন্নাই দলের লোগো। বাড়ির সামনে বড় করে লেখা ‘ধোনির ফ্যানের বাড়ি।’ দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ক্যাপ্টেন কুলের ভক্তের সেই রঙিন বাড়িখানির ভিডিও। তাঁর কীর্তিকে কুর্নিশ জানান নেটিজেনরা। এবার এ নিয়ে প্রতিক্রিয়া দিলেন খোদ ধোনি।

কাশ্মীর থেকে কানাডা, মুম্বই থেকে মেলবোর্ন। ধোনিভক্ত নেই, এমন জায়গা খুঁজে পাওয়াই দুষ্কর। যেখানেই গিয়েছেন, পেয়েছেন অফুরন্ত ভালবাসা, সম্মান আর শ্রদ্ধা। পাবেন না-ই বা কেন। দেশের জার্সিতে দলকে সাফল্যের শিখরে পৌঁছে দিয়েছেন ধোনি (MS Dhoni)। এনে দিয়েছেন জোড়া বিশ্বকাপ। জিতিয়েছেন চ্যাম্পিয়ন্স ট্রফিও। তবে শুধু দেশই নয়, অধিনায়ক হিসেবে চূড়ান্ত সফল চেন্নাই সুপার কিংসেও। তাই তো ‘থালা’র সেকেন্ড হোম হয়ে উঠেছে চেন্নাই। আর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পরও সেই চেন্নাইয়ের ভালবাসা এতটুকু ফিকে হয়নি। করোনা কালেও তাই সুদূর আমিরশাহীতে বসে ভক্তের কাছ থেকে দারুণ সারপ্রাইজ পেয়েছেন মাহি। যা মন ছুঁয়েছে তাঁর।

[আরও পড়ুন: কোহলিদের সঙ্গে পরিবারকে পাঠাতে চান সৌরভ, অপেক্ষা অজি বোর্ডের সবুজ সংকেতের]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

A big #WhistlePodu for Super Fan Gobikrishnan (@gobi_kris) and his family for all the #yellove, literally. #HomeOfDhoniFan @gulfoil.india @thenewsminute

A post shared by Chennai Super Kings (@chennaiipl) on

চেন্নাই দলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে আর গোপীকৃষ্ণণের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন ধোনি। কর্মসূত্রে দুবাইয়ে থাকা সমর্থকের কাছ থেকে এই ভালবাসা পেয়ে আপ্লুত মাহি। বলেন, “উনি যা করেছেন, তার জন্য গোটা পরিবারের অনুমতির প্রয়োজন হয়। সবাই রাজি হলে তবেই এটা করা সম্ভব। তাই গোটা পরিবারকেই ধন্যবাদ জানাব এত সুন্দর করে আমায় আর চেন্নাইকে ভালবাসার জন্য। এঁরাই চেন্নাইয়ের সবচেয়ে বড় ফ্যান।” শোনা গিয়েছে, প্রায় দেড় লক্ষ টাকা খরচ করে বাড়ি রং করান গোপীকৃষ্ণণ। অবশেষে ধোনির প্রতিক্রিয়া পেয়ে যেন ষোলোকলা ইচ্ছেপূরণ হল তাঁর।

[আরও পড়ুন: আইপিএলে দিব্যি অনুশীলন করছেন! অস্ট্রেলিয়া সফরে রোহিতের ‘বাদ পড়া’ নিয়ে প্রশ্ন গাভাসকরের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement