Advertisement
Advertisement
MS Dhoni

অস্ত্রোপচারে যাওয়ার আগে ধোনির হাতে ভগবৎ গীতা, ভাইরাল ছবি দেখে মুগ্ধ নেটদুনিয়া

মাথা ঠান্ডা রাখার 'সিক্রেট'?

MS Dhoni spotted With Bhagavad Gita Ahead Of Knee Surgery | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:June 1, 2023 4:23 pm
  • Updated:June 1, 2023 8:09 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি ঠান্ডা মাথার মানুষ। কঠিন পরিস্থিতিতেও সহজে মেজাজ হারান না। ঠান্ডা মাথাতেই নেন বিরাট বড় বড় সিদ্ধান্ত। কীভাবে এত কুল থাকেন ক্যাপ্টেন! এ যেন গবেষণার বিষয়। তবে তাঁর ঠান্ডা মাথা ও অদম্য আত্মবিশ্বাসের খানিকটা রহস্য যে ফাঁস হয়ে গেল, তা বলাই যায়! হ্যাঁ, কথা হচ্ছে মহেন্দ্র সিং ধোনির। ভাবছেন কী সেই সিক্রেট?

ধোনির হাতে ভগবৎ গীতা। হ্যাঁ, পঞ্চমবার আইপিএল জয়ের পর মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে যাওয়ার সময় চেন্নাই অধিনায়ক ধোনিকে (MS Dhoni) দেখা গেল ভগবৎ গীতা হাতে! বলা বাহুল্য, বৃহস্পতিবার দুপুরের সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। অনেকেই বলছেন, গীতাপাঠেই নিজেকে ধীর-স্থির রাখেন ধোনি। ভগবৎ গীতাই তাঁকে সাফল্য়ের পথ দেখায়, আত্মবিশ্বাস জোগায়। জীবনের প্রতি ক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করে।

Advertisement

[আরও পড়ুন: ‘মন্তব্যের ভুল ব্যাখ্যা হয়েছে’, মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানে যোগ দিয়ে ‘সুর বদল’ উচ্চমাধ্যমিকে চতুর্থ প্রেরণার]

গোটা আইপিএলে (IPL 2023) বাঁ হাঁটুতে স্ট্র্যাপ বেঁধে খেলে গিয়েছেন ধোনি। কিন্তু কিপিং বা ব্যাটিং করা থামাননি। যদিও উইকেটের মাঝামাঝি দৌড়নোর সময় তাঁকে কিছুটা সমস্যায় পড়তে দেখা গিয়েছে। ফাইনালের পরই বিষয়টি নিয়ে শুরু হয় আলোচনা। শোনা যাচ্ছে, বৃহস্পতিবারই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অস্ত্রোপচার করাতে পারেন তিনি।

যদিও চেন্নাই সুপার কিংস সিইও কাশী বিশ্বনাথন জানিয়েছিলেন, “এটা ঘটনা যে ধোনির ডাক্তারি পরীক্ষা হবে। অস্ত্রোপচার করাতে হবে কি না, সেটা বোঝা যাবে পরীক্ষার পর। তারপর ও ঠিক করবে কী করবে না করবে। সেটা পুরোপুরি ধোনির সিদ্ধান্ত।” ক্যাপ্টেন কুলকে আদৌ অস্ত্রোপচার করতে হয় কি না, তা জানতেই প্রহর গুনছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: কুস্তিগিরদের নিয়ে নীরব হরিয়ানার গেরুয়া শিবির! অস্বস্তি বাড়ছে, মানছেন রাজ্যের বিজেপি নেতৃত্ব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ