১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

পাবজিতে নিষেধাজ্ঞা!‌ জানেন এখন কোন অনলাইন গেম খেলতে পছন্দ করেন ধোনি?

Published by: Abhisek Rakshit |    Posted: September 3, 2020 4:41 pm|    Updated: September 3, 2020 6:52 pm

MS Dhoni switched to COD before PUBG ban? Deepak Chahar's comments resurface as govt bans 118 apps

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ PUBG–সহ ১১৮টি চিনা অ্যাপের উপর নতুন করে নিষেধাজ্ঞা চাপিয়েছে কেন্দ্র‌। আর এর ফলে অনেকের মতো জনপ্রিয় এই গেমটি খেলতে পারবেন না ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রাও। যুজবেন্দ্র চাহাল, দীপক চাহার, কেদার যাদব, হার্দিক থেকে শুরু করে শিখর ধাওয়ান–তালিকায় রয়েছে এরকম একাধিক নাম। যারা এই গেমটি খেলতে অত্যন্ত ভালবাসেন। এমনকী ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও (Mahendra Singh Dhoni) একসময় এই অনলাইন মোবাইল গেমের ভক্ত ছিলেন।

[আরও পড়ুন: আইপিএলে ফের করোনার থাবা, এবার আক্রান্ত বিসিসিআইয়ের এক মেডিক্যাল অফিসার]

অনুশীলনের পর ফাঁকা সময় হোক কিংবা দলের সফরের সময়– সতীর্থদের সঙ্গে অনেক সময়ই পাবজি খেলতে দেখা গিয়েছিল মাহিকে। কখনও চাহাল, আবার কখনও দীপক চাহার তাঁকে সঙ্গও দিতেন। তবে পরবর্তীতে দীপক চাহারই জানিয়েছিলেন, পাবজি নয়, মহেন্দ্র সিং ধোনি বর্তমানে অন্য একটি অনলাইন গেম খেলতেই পছন্দ করেন। আর সেটি হল, কল অফ ডিউটি বা COD। চাহার বলেছিলেন, ‘‌‘‌মাহি ভাই এখন অতটা পাবজি খেলেন না। তবে আমি এখনও খেলি। হ্যাঁ, আগে বেশ ভালই খেলতেন মাহি ভাই। কিন্তু পরবর্তীতে আর অতটা ভাল খেলতে পারতেন না। আসলে প্রতিপক্ষ খেলোয়াড় কোথা থেকে মারছে, তা বুঝতে অসুবিধা হচ্ছিল। এখন মাহি ভাই অন্য একটি গেমই বেশি খেলেন।’‌’ তবে ধোনি না খেললেও ভারতীয় দলের অন্যান্য খেলোয়াড়রা কিন্তু চুটিয়ে এই গেম খেলছেন। দুবাইয়ে থাকায় আপাতত সেটি খেলতে পারলেও দেশে ফিরলে নিষেধাজ্ঞার কারণে আর পাবজি খেলা হবে না ধোনি–চাহালদের।

[আরও পড়ুন: এবার আইপিএল থেকে সরে দাঁড়ালেন মালিঙ্গা, বিকল্প নাম ঘোষণা করল মুম্বই ইন্ডিয়ান্স]

এদিকে, মহেন্দ্র সিং ধোনি যে পাবজি খেলতে ভালবাসতেন, তা অজানা নয় তাঁর ভক্তদের কাছে। আর তাই তো কেন্দ্রের সিদ্ধান্তের বিরুদ্ধে ধোনিকে নিয়েও একাধিক মিম তৈরি করে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে।

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement