BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

IPL শুরুর আগেই নতুন ইনিংসের ঘোষণা ধোনির, আসছে স্পাই সিরিজ ‘ক্যাপ্টেন ৭’

Published by: Abhisek Rakshit |    Posted: April 7, 2021 9:32 pm|    Updated: April 7, 2021 9:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হতে চলেছে আইপিএল (IPL)। আরও একবার বাইশ গজে ফিরতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। তবে আইপিএল শুরুর আগেই নিজের নতুন ইনিংসের ঘোষণা করে ফেললেন প্রাক্তন ভারত অধিনায়ক। ‘ক্যাপ্টেন ৭’ নামে ভারতের প্রথম অ্যানিমেটেড স্পাই সিরিজ আনতে চলেছে তাঁর প্রযোজনা সংস্থা ধোনি এন্টারটেইনমেন্ট। বুধবার সেই ঘোষণাই করা হল।

গত বছর ১৫ আগস্ট দেশের স্বাধীনতা দিবসের (Independence Day) দিনে আচমকাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। স্তম্ভিত হয়েছিল গোটা ক্রিকেট দুনিয়া। তবে বাইশ গজ থেকে পুরোপুরি সরে যাননি মাহি। IPL-এ চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) হয়ে অধিনায়কত্ব করছেন। কিন্তু কতদিন?‌ সেই প্রশ্ন উঠছেই। কারণ বড়জোর আর হয়তো এক বছর খেলা চালিয়ে যাবেন ধোনি, এমনটাই মত ক্রীড়া বিশেষজ্ঞদের‌। এই পরিস্থিতিতে একটি প্রশ্ন ওঠা বাঞ্চনীয়। অবসরের পর কী করবেন মহেন্দ্র সিং ধোনি?‌ কোচিং করাবেন?‌ নাকি অন্যান্য ক্রিকেটারদের পথ অনুসরণ করে ধারভাষ্যকার হবেন?‌ নাকি ক্রিকেট প্রশাসক?‌ না, এই তিনটির কোনওটিই নয়। অবসরের পর নিজের প্রযোজনা সংস্থা ‘‌ধোনি এন্টারটেইনমেন্ট’ (‌Dhoni Entertainment)–এর‌ সঙ্গে যুক্ত থাকবেন মাহি। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সেই পরিকল্পনার কথাই জানিয়েছিলেন সাক্ষী।‌

[আরও পড়ুন: শুটিংয়ের সেটে অনুষ্কার এই কাজটিতেই এবার চমকে গেলেন বিরাট]

ধোনি ঘরণীর সেই ঘোষণা মতোই এদিন ধোনি এন্টারটেইনমেন্ট নামে ইনস্টাগ্রাম পেজ থেকে ‘ক্যাপ্টেন ৭’-এর প্রথম পোস্টারটি পোস্ট করা হয়। তাতেই জানানো হয়, অ্যানিমেটেড এই স্পাই সিরিজের প্রথম সিজনটি প্রকাশ্যে আসবে আগামী ২০২২ সালে। এতে মুখ্য ভূমিকায় থাকবেন অবশ্যই মহেন্দ্র সিং ধোনিই। তাঁকে নিয়েই তৈরি হতে চলেছে এই স্পাই সিরিজটি। এই প্রসঙ্গে এক বিবৃতিতে ধোনি বলেন, “এই ভাবনাটি দুর্দান্ত। ক্রিকেট বাদেও আমার আরেকটি প্যাশন সামনে আসতে চলেছে।” এই স্পাই সিরিজটি নিয়ে উচ্ছ্বসিত ধোনির স্ত্রী সাক্ষীও।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dhoni Entertainment Pvt Ltd (@dhoni.entertainment)

[আরও পড়ুন: পাকিস্তান ফুটবল ফেডারেশনের উপর নিষেধাজ্ঞা ফিফার, অথৈ জলে ফুটবলাররা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement