BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

শুটিংয়ের সেটে অনুষ্কার এই কাজটিতেই এবার চমকে গেলেন বিরাট

Published by: Abhisek Rakshit |    Posted: April 7, 2021 7:25 pm|    Updated: April 7, 2021 7:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে আর মাত্র কয়েকদিন। তারপরই শুরু হতে চলেছে এবারের আইপিএল (IPL)। ইংল্যান্ডের (England) বিরুদ্ধে টি-২০, ওয়ানডে এবং টেস্ট সিরিজ জেতার পর এবার বিরাটের লক্ষ্য অধরা আইপিএল ট্রফি জয়। তবে টুর্নামেন্টে নামার আগে দিব্যি খোশমেজাজে ধরা দিলেন বিরাট কোহলি (Virat Kohli)। সম্প্রতি অনুষ্কার (Anushka Sharma) সঙ্গে তাঁর একটি মজার ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিরাটকে কোলে তুলছেন অনুষ্কা! হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। ভিডিওটি অনুষ্কা নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেন। তাতেই বিরাটকে একবার নয়, পরপর দু’বার কোলে তোলেন অনুষ্কা। ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে, কোনও শুটিংয়ের সেটে দু’জনে মজা করছিলেন। সেসময়ই আচমকা বিরাটকে কোলে তুলে নিলেন অনুষ্কা। যা দেখে ভারত অধিনায়ক নিজেও হকচকিয়ে যান। পরে তিনি নিজেই আবার অনুষ্কাকে কোলে তুলতে বলেন। বলিউড অভিনেত্রী তা করেও দেখান।

[আরও পড়ুন: ‘আমি অত্যন্ত ক্ষুব্ধ’, ছেলেকে নিয়ে ‘আইএস’ মন্তব্যে তসলিমাকে তোপ মঈন আলির বাবার]

আপাতত সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি রীতিমতো ভাইরাল। বিরুষ্কার ভক্তরাও তাঁদের এই ভিডিওটি দেখে খুবই উচ্ছ্বসিত। অনেকেই দু’জনের প্রশংসাও করেছেন। সাধারণত সবসময়ই শিরোনামে থাকেন এই সেলেব কাপল। প্রসঙ্গত শোনা যায়, শুটিংয়ের সেট থেকেই শুরু হয়েছিল দু’জনের প্রেম। তারপর সেই প্রেম গড়ায় বিয়ের পিঁড়িতে। বিদেশে গিয়ে সারেন বিয়ে। বর্তমানে দু’ জনে মা-বাবা হওয়ার স্বাদও পেয়েছেন। চলতি বছরের জানুয়ারি মাসেই ভূমিষ্ঠ হয়েছে তাঁদের মেয়ে। এরপর মেয়েকে নিয়ে আহমেদাবাদেও গিয়েছিলেন অনুষ্কা। তবে বিরাট বা অনুষ্কা কেউই এখনও পর্যন্ত তাঁদের সদ্যোজাতের ছবি প্রকাশ্যে আনেননি। তবে এতদিন বিশ্রামের পর ফের কিন্তু একবার কাজের জগতেই ঢুকে পড়েছেন অনুষ্কা। সেই ছবিও এর মধ্যেই পোস্ট করেন নিজের ইনস্টাগ্রামে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

[আরও পড়ুন: পাকিস্তান ফুটবল ফেডারেশনের উপর নিষেধাজ্ঞা ফিফার, অথৈ জলে ফুটবলাররা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement