BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নিলামে বিশেষ টি-শার্ট পরে এল গোটা CSK দল, জানেন কী লেখা ছিল তাতে?

Published by: Abhisek Rakshit |    Posted: February 18, 2021 9:47 pm|    Updated: February 18, 2021 9:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই IPL-এর আরও একটি মরশুম। করোনা অতিমারীর কারণে গত বছর দুবাইয়ে হলেও এবার তা আয়োজিত হতে চলেছে দেশের মাটিতেই। বৃহস্পতিবারই ছিল মিনি নিলাম পর্ব। আর চেন্নাইয়ে (Chennai) আয়োজিত এই নিলামে বিশেষ টি-শার্ট পরে এলেন লক্ষ্মীপতি বালাজি-সহ নিলামে অংশগ্রহণকারী চেন্নাই সুপার কিংসের (Chennai Super kings) বাকি আধিকারিকরা। আর তাতে একটি বিশেষ বার্তাও লেখা ছিল। যা আবার দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) সঙ্গে সম্পর্কিত।

আসলে গত আইপিএলের শুরু থেকেই একটি প্রশ্ন বারেবারে ঘুরপাক খাচ্ছিল। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণার পর এটাই কি ধোনির শেষ IPL? শেষম্যাচে টসের সময় ড্যানি মরিসন সরাসরি ধোনিকে এই নিয়ে প্রশ্নও করে বসেন। তাতে ধোনি কেবল দু’টি শব্দই বলেছিলেন। ‘definitely not’ অর্থাৎ অবশ্যই না। ওই দুই শব্দেই নিজের সমস্ত ভক্তকূলকে আশ্বস্ত করেছিলেন ক্যাপ্টেন কুল। আর সেই শব্দই এদিন লেখা ছিল বালাজিদের গায়ে।

 

[আরও পড়ুন: জমজমাট IPL নিলাম, কেকেআরে কামব্যাক শাকিবের, টাইটেল স্পনসর হিসেবে ফিরল VIVO]

এদিকে, এদিনের নিলামে কৃষ্ণাপ্পা গৌতমকে ৯.২৫ কোটি টাকায় কিনেছে চেন্নাই। এর ফলে আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামি আনক্যাপড প্লেয়ার হওয়ার নজির গড়লেন গৌতম। এর পাশাপাশি মইন আলি (৭ কোটি টাকা) এবং চেতেশ্বর পূজারাকেও (৫০ লক্ষ টাকা) দলে নিয়েছে হলুদ জার্সিধারীরা।

 

[আরও পড়ুন: আইপিএল নিলামে একাধিক চমক, কোন তারকা গেলেন কোন দলে? জেনে নিন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement