BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হার্দিক-নাতাশার ছবি ডিলিট করে দিল ইনস্টাগ্রাম! কী এমন ছিল পোস্টে?

Published by: Sulaya Singha |    Posted: August 19, 2020 9:55 pm|    Updated: August 19, 2020 9:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়াই এখন প্রিয় তারকাদের কাছে পৌঁছে যাওয়ার সহজ এবং আদর্শ মাধ্যম। বাড়ি বসেই ভারচুয়াল মাধ্যমে জেনে নেওয়া যায় তারকাদের সমস্ত আপডেট। অনুরাগীদের সঙ্গে ভাল-মন্দ শেয়ার করতে ভালবাসেন সেলেবরাও। ব্যতিক্রমী নন হার্দিক পাণ্ডিয়াও (Hardik Pandya)। নিজের বাগদান থেকে বাবা হওয়া, সবই এই সোশ্যাল প্ল্যাটফর্মের মাধ্যমেই জানিয়েছেন গোটা দুনিয়াকে। বেটারহাফ নাতাশা স্ট্যাঙ্কোভিচও ভারচুয়াল বন্ধুদের সঙ্গে ভাগ করে নিয়েছেন নিজের নতুন জীবনের আনন্দ। কিন্তু তাঁর একটি ছবি একেবারেই পছন্দ হয়নি ইনস্টাগ্রামের। যে কারণে সেটি সোজা ডিলিটই করে দিল ফেসবুক অধীনত্ব এই প্ল্যাটফর্ম!

নাতাশা নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন সে কথা। একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন। সেখানেই দেখা যাচ্ছে, তাঁর পোস্ট করা একটি ছবি সরিয়ে দিয়ে ইনস্টাগ্রামে (Instagram) লিখেছে, সেটি তাঁদের পলিসি বিরুদ্ধ পোস্ট। যা সমাজের জন্য সঠিক নয়। সেটিতে ভুয়ো তথ্য রয়েছে। ইনস্টাগ্রামের এমন উত্তরে রীতিমতো বিস্মিত নাতাশা। কারণ ছবিটিতে দেখা যাচ্ছে, ভারতীয় অলরাউন্ডার হার্দিক তাঁকে চুমু খাচ্ছেন। এই ছবি নিয়ে কোনও সোশ্যাল প্ল্যাটফর্মের কী আপত্তি থাকতে পারে, বুঝেই উঠতে পারছেন না মিসেস পাণ্ডিয়া। তাই ইনস্টাগ্রামকে ট্যাগ করে সে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “সত্যিই?” যদিও তার কোনও উত্তর পেয়েছেন কি না, তা এখনও জানাননি নাতাশা।

[আরও পড়ুন: মোদিই ধোনিকে পরের বছর টি-২০ বিশ্বকাপে খেলতে বলবেন! আশা শোয়েব আখতারের]

Instagram

তারই মধ্যে আরও একটি ছবি পোস্ট করেছেন নাতাশা। যেখানে তিনি লিখেছেন, হার্দিককে ইতিমধ্যেই মিস করতে শুরু করেছেন তিনি। আসলে দীর্ঘ বিরতির পর আইপিএল দিয়েই ক্রিকেটে কামব্যাক করতে চলেছেন হার্দিক। তার জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। তাই আপাতত পরিবারকে সময় দিতে পারছেন না তিনি। আপাতত তাই ছোট্ট অগস্তকে নিয়েই সময় কাটাচ্ছেন নাতাশা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

❤️ #alreadymissyou 🥰🤗 @hardikpandya93

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__) on

[আরও পড়ুন: স্বপ্ন হল সত্যি, আইপিএলের স্কোরার হয়ে দুবাই পাড়ি দিচ্ছেন হুগলির মুদি দোকানের কর্মচারী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement