১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে জাহিরকে ‘অসম্মান’, নেটদুনিয়ার রোষে হার্দিক

Published by: Sulaya Singha |    Posted: October 8, 2019 9:09 pm|    Updated: October 8, 2019 9:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠের বাইরে ফের বিতর্কের মুখে পড়লেন হার্দিক পাণ্ডিয়া। আরও একবার প্রশ্ন উঠে গেল তাঁর নিম্ন রুচি নিয়ে। প্রাক্তন ভারতীয় পেসার জাহির খানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েই নেটিজেনদের রোষের মুখে পড়তে হল পাণ্ডিয়াকে।

সোমবার ৪১ তম জন্মদিনে শুভেচ্ছায় ভরে গিয়েছিল জাহিরের ভারচুয়াল দেওয়াল। প্রাক্তন ভারতীয় তারকা ভিভিএস লক্ষ্মণ থেকে শিখর ধাওয়ান, প্রত্যেকেই শুভ কামনা জানিয়েছেন জ্যাককে। সেই তালিকায় ছিলেন পাণ্ডিয়াও। একটি পুরনো ম্যাচের ক্লিপিং পোস্ট করেন তিনি। যেখানে জাহিরের ডেলিভারি বাউন্ডারির বাইরে পাঠিয়েছেন হার্দিক। ভিডিও পোস্ট করে তিনি লেখেন, “হ্যাপি বার্থডে জ্যাক। আশা করি তুমিও এভাবেই বল মাঠের বাইরে পাঠাবে, ঠিক যেমন আমি করেছি।” ব্যস, এমন শুভেচ্ছা বার্তার পরই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। জ্যাককে ‘অসম্মান’ করায় তীব্র কটাক্ষের মুখে পড়তে হয় ভারতীয় দলের অলরাউন্ডারকে। অনেকেই লেখেন, ফের নিজের নিম্ন রুচির পরিচয় দিলেন হার্দিক। তাঁর রসিকতা যে অত্যন্ত নিম্নমানের, তাও মনে করিয়ে দিয়েছেন অনেকে। কেউ কেউ আবার তাঁকে অশিক্ষিত বলে কটাক্ষ করতেও ছাড়েনি। এরই মধ্যে অনেকে আবার গ্রেম স্মিথের টুইটটি তুলে ধরে হার্দিককে বলেছেন, এমন মহান তারকার থেকে হার্দিকের শেখা উচিত কীভাবে অন্যকে সম্মান দিতে হয়।

[আরও পড়ুন: ইমরান খানের পাশে দাঁড়িয়ে হরভজনকে তোপ বীনার, পালটা দিলেন ভারতীয় তারকাও]

এর আগে পরিচালক করণ জোহরের রিয়ালিটি শোয়ে গিয়ে কুরুচিকর মন্তব্য করে চূড়ান্ত বিপাকে পড়েছিলেন ভারতীয় অলরাউন্ডার। মহিলাদের নিয়ে বিতর্কিত এবং আপত্তিকর কথা বলায় বিসিসিআইয়ের রোষের মুখেও পড়তে হয় তাঁকে। এমনকী, ক্রিকেট থেকে নির্বাসিতও করা হয়েছিল হার্দিককে। নিজের ভুল স্বীকার করে নিঃশর্ত ক্ষমা চেয়ে নিয়েছিলেন তিনি। কিন্তু সোমবার জাহিরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে নিয়ে নতুন করে নেটিজেনদের বিরাগভাজন হলেন হার্দিক। বাইশ গজে ভাল পারফর্ম করলেও মাঠের বাইরে তাঁর ভাবমূর্তি যেন ক্রমেই খারাপ হচ্ছে। যদিও এসব সমালোচনার কোনও প্রতিক্রিয়া দেননি তিনি।

[আরও পড়ুন: জোড়া সেঞ্চুরির সুফল, টেস্ট ব়্যাঙ্কিংয়ে একলাফে অনেকটা উন্নতি রোহিতের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement