BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

ভারত ছিটকে যেতেই ভাইরাল ‘মওকা মওকা’র নয়া ভিডিও, কী বললেন পাক সমর্থক?

Published by: Sulaya Singha |    Posted: July 14, 2019 2:25 pm|    Updated: July 14, 2019 2:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কীভাবে বল করেন জশপ্রিত বুমরাহ? আমার-আপনার মতো সাধারণ মানুষ তাঁর ডেলিভারি নকল করতে না পারলেও এক বৃদ্ধা অবাক করে দিয়েছেন গোটা দুনিয়াকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে এক বৃদ্ধাকে একেবারে ভারতীয় পেসারের ভঙ্গিতে বল হাতে এগিয়ে যেতে দেখা যাচ্ছে। বিশ্বকাপ জ্বরে যে ভুগছে গোটা দেশ, তার আদর্শ উদাহরণ এই ভিডিওটি। তবে শুধু এই ভিডিওই নয়, নিউজিল্যান্ডের কাছে ভারত ছিটকে যাওয়ার পর প্রকাশ্যে এসেছে ‘মওকা মওকা’র নয়া ভিডিও-ও। সোশ্যাল মিডিয়ায় যা চর্চার কেন্দ্রে।

ভাইরাল হওয়া ভিডিওতে বৃদ্ধার পরিচয় জানা যায়নি। তবে তাঁর স্পিরিট মন জয় করেছে ক্রিকেটপ্রেমীদের। এমনকী জিফটি (GIF) দেখে উচ্ছ্বসিত খোদ বুমরাহও। তিনি নিজেও সেটি শেয়ার করে লিখেছেন, “আমার দিনটা ভাল করে দিল এই ভিডিও।” এই নিয়ে আলোচনার মধ্যেই আবার নেটিজেনদের নজর কেড়েছে নতুন এক ভিডিও। সাধারণত ভারত-পাকিস্তান ম্যাচের আগেই চর্চায় থাকে এই বিষয়টি। কিন্তু সেমিফাইনালে ভারত ছিটকে যাওয়ার পর ফের ‘মওকা মওকা’ টিউনটি ভাইরাল হল। আসলে, ভারত বিশ্বকাপ থেকে বিদায় নিলেও এই বিজ্ঞাপনের মাধ্যমে কোহলিদের প্রশংসা করা হয়েছে। গোটা টুর্নামেন্টে তাঁদের পারফরম্যান্সকে সম্মান জানাতেই তৈরি হয়েছে ভিডিও।

[আরও পড়ুন: জানেন, বিশ্বকাপের সেমিফাইনালে হেরেও কত কোটি টাকা পাচ্ছেন কোহলিরা?]

ভিডিওতে দেখা যাচ্ছে, ইংল্যান্ড থেকে ফেরার পথে ভারতীয় ভক্তর সঙ্গে ফের পাক সমর্থকের সাক্ষাৎ হয়েছে। ভারতকে নিয়ে মশকরার এমন ‘সুবর্ণ সুযোগ’ ছেড়ে দেননি পাক ভক্তও। ভারতীয়কে তাঁর প্রশ্ন, ‘এত গর্ব কেন? এত গর্ব করলে তা ভাঙার শব্দও গোটা দুনিয়া শুনতে পায়।’ ভারতীয় সমর্থকের জবাব, “গোটা দুনিয়া দেখেছে আমরা কেমন খেলেছি। আমাদের সামনে কোনও দলই টিকতে পারেনি। নিজেদের ভাগ্য বদলাতে আমরা অন্য কারও মুখের দিকে চেয়ে বসে থাকি না। সেদিন ভাগ্য সঙ্গ দেয়নি। নাহলে সাত নম্বর জার্সিধারী ফের তোমাদের উড়িয়ে দিত।” ভারতীয় সমর্থকের এমন জবাবই পাক ভক্তের মুখ বন্ধ করার জন্য যথেষ্ট। ভারত হারলেও যে সমর্থকরা সবসময় দলের পাশে আছে, এই বিজ্ঞাপন কোহলিদের কাছে সে বার্তাই পৌঁছে দিতে চাইল।

[আরও পড়ুন: আন্তর্জাতিক মঞ্চে দু’সপ্তাহে তিনটি সোনা জিতে দেশকে গর্বিত করলেন হিমা দাস]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement