৩২ শ্রাবণ  ১৪২৬  রবিবার ১৮ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩২ শ্রাবণ  ১৪২৬  রবিবার ১৮ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’সপ্তাহে তিনবার। হ্যাঁ, মাত্র ১৪ দিনের মধ্যে তিন-তিনটি সোনা জিতে দেশের মুখ উজ্জ্বল করলেন হিমা দাস। শনিবার চেক প্রজাতন্ত্রের ক্লান্দোতে ক্লান্দো মেমোরিয়াল অ্যাথলেটিক্স মিটের ২০০ মিটার বিভাগে সোনা জেতেন অসমের অ্যাথলিট।

চলতি মাসের ২ তারিখ পোল্যান্ডে পোজনান অ্যাথলেটিক্স গ্রাঁ প্রি-তে সোনা জেতেন হিমা। ২৩.৬৫ সেকেন্ডে দৌড় শেষ করেছিলেন তিনি। তারপর ৭ জুলাই পোল্যান্ডেই কুন্টো অ্যাথলেটিক্স মিটে প্রথম হয়ে দেশকে ফের গর্বিত করেন অসমের স্প্রিন্টার। সেখানেও ২০০ মিটার বিভাগে ২৩.৯৭ সেকেন্ডে দৌড় শেষ করে জিতেছিলেন সোনা। হারিয়ে দিয়েছিলেন ভি কে বিসম্যাকে। শনিবার ক্লান্দোর ট্র্যাক অ্যান্ড ফিল্ডে সেই সুখস্মৃতিই ফিরল। ২৩.৪৩ সেকেন্ডে প্রথম স্থানে দৌড় শেষ করেন তিনি। এদিকে, পুরুষদের ৪০০ মিটার বিভাগে ৪৫.২১ সেকেন্ডে দৌড় শেষ করে সোনা ঘরে তোলেন আরেক ভারতীয় মহম্মদ আনাস।

[আরও পড়ুন: অধরা ইতিহাস, সেরেনাকে হেলায় হারিয়ে প্রথমবার উইম্বলডন জয় হালেপের]

১২ জুলাই সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট করেছিলেন অসমকন্যা। লিখেছিলেন, এই দিনটি তাঁর কাছে অত্যন্ত স্পেশ্যাল। কারণ এদিনই প্রথম জুনিয়র বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি। এভাবেই দেশকে আরও পদক এনে দিতে চান তিনি। ঠিক তার পরের দিনই ফের সোনা জিতে আপ্লুত হিমা। নিজের ছবি পোস্ট করে সোশ্যাল সাইটে লেখেন, “আপনাদের আশীর্বাদে ফের আমি জয়ী।” তারপর থেকেই নেটদুনিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছেন হিমা। গত বছর থেকে পিঠের ব্যথায় ভুগছিলেন অনেকদিন। তবে সুস্থ হয়ে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে ফিরে স্বমহিমায় ধরা দিয়েছেন। ফের দেশবাসীকে খুশি করে উচ্ছ্বসিত বিশ্বজয়ী অ্যাথলিট।

[আরও পড়ুন: জানেন, বিশ্বকাপের সেমিফাইনালে হেরেও কত কোটি টাকা পাচ্ছেন কোহলিরা?]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং