BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ধোনি-সাক্ষীর দুষ্টুমিষ্টি ছবির পর এবার নেটদুনিয়ার চর্চায় মাহির নতুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: April 20, 2020 9:34 pm|    Updated: April 20, 2020 9:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনে জমে উঠেছে বিরুষ্কার দাম্পত্য জীবন। মাঝেমধ্যেই নানা মজার মজার ভিডিও পোস্ট করছেন তাঁরা। ঘরবন্দি অবস্থায় কীভাবে দিন কাটাচ্ছেন শচীন তেণ্ডুলকর, শিখর ধাওয়ানরা, সবই জানা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। সেই তালিকায় ধোনিই বা বাদ থাকেন কেন। তিনি নিজে মুখ ফুটে কিছু না বললেও বেটারহাফের সৌজন্যে মাহির খবর পাচ্ছেন ভক্তরা। আর সম্প্রতি তো সাক্ষীর সঙ্গে ক্যাপ্টেন কুলের একটি ছবি নেটদুনিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে।

ইতিমধ্যে আপনিও নিশ্চয়ই ছবিটি দেখে ফেলেছেন। বিছানায় শুয়ে ধোনি। চোখ ভিডিও গেমের দিকে। আর সাক্ষী তাঁর পা কামড়ে দেওয়ার চেষ্টা করছেন। মজার ক্যাপশন দিয়ে ছবিটি পোস্ট করেছেন ধোনিপত্নী। লিখেছেন, “এভাবেই স্বামীর দৃষ্টি আকর্ষণের চেষ্টা। ভিডিও গেম বনাম স্ত্রী।” মজা করে সাক্ষী ধোনি বলতে চেয়েছেন, লকডাউনে ধোনি সারাক্ষণ ভিডিও গেম নিয়েই ব্যস্ত। তাই এই কাণ্ড ঘটিয়েছেন তিনি। তবে এই ছবি নিয়ে আলোচনার রেশ কাটতে না কাটতেই সামনে এল নতুন ভিডিও। সেখানে আবার গেম লাভার নয়, বাবার ভূমিকায় ধরা দিয়েছেন ধোনি।

[আরও পড়ুন: লকডাউনে বাড়ছে গার্হস্থ্য হিংসা, অত্যাচারের বিরুদ্ধে সরব হওয়ার আহ্বান কোহলি-মাধুরির]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Times when you crave attention from #mrsweetie ! Video games vs Wife

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

বিশ্বজুড়ে করোনা দীর্ঘদিন মাঠের বাইরে থাকা ধোনির ক্রিকেট ভবিষ্যৎ নিয়ে নতুন করে প্রশ্ন তুলে দিয়েছে। প্রথমে মনে করা হয়েছিল চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আইপিএলই হবে প্রাক্তন ভারত অধিনায়কের প্রস্তুতি মঞ্চ। সেখানে নিজেকে প্রমাণ করতে পারলে ফের হয়তো জাতীয় দলের জার্সি গায়ে দেখা যাবে তাঁকে। কিন্তু কোথায় কী। নোভেল করোনার জেরে বিশ বাঁও জলে আইপিএল। তাই এতদিন প্রতিযোগিতামূলক খেলার বাইরে থেকে ধোনি আদৌ দলে জায়গা করে নিতে পারবেন কি না, তা নিয়ে সন্দিহান ক্রিকেট মহলের একাংশ। তবে মাহি আছেন মাহিতেই। তাঁকে নিয়ে হাজার জল্পনাতেও কোনও ভ্রুক্ষেপ নেই। লকডাউনে দিব্যি সময় কাটাচ্ছেন বাড়িতে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Cutest Video On Internet Today !! 🤩💕

A post shared by MS Dhoni Fans Club (@dhoni.bhakt) on

একটি ভিডিওতে দেখা যাচ্ছে, মেয়ে জিবাকে বাইকে নিয়ে ঘুরছেন তিনি। অবশ্যই রাস্তায় বেরোননি। লনেই চালাচ্ছেন বাইক। বাবা-মেয়ের এই বিন্দাজ অবতার মন কেড়েছে নেটিজেনদের।

[আরও পড়ুন: আত্মঘাতী গোল! করোনা আবহেই দর্শক-ঠাসা স্টেডিয়ামে ফুটবল মরশুম শুরু তুর্কমেনিস্তানে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement