BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

জনপ্রিয় পাক তারকার খেলা দেখতে ভিড়, বসেই গেল ক্লাবের ওয়েবসাইট!

Published by: Sulaya Singha |    Posted: August 7, 2019 5:27 pm|    Updated: August 7, 2019 5:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের দেশে অত্যন্ত জনপ্রিয় ক্রিকেটার তিনি। ব্যাট হাতে তিনি বাইশ গজে নামলেই চড়চড় করে বাড়তে থাকে টিভি চ্যানেলের টিআরপি। এমনকী ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গেও তাঁর ব্যাটিংয়ের তুলনা করে থাকেন পাক ক্রিকেট বিশেষজ্ঞরা। এহেন জনপ্রিয় তারকার খেলা দেখা নিয়ে এবার উত্তেজনা এতটাই চরমে পৌঁছলো যে ওয়েবসাইটটিই বসে গেল! কথা হচ্ছে পাক ব্যাটসম্যান বাবর আজমের।

বর্তমানে সামারসেটের হয়ে ভাইটালিটি ব্লাস্ট টি-টোয়েন্টি লিগে খেলছেন বাবর। বিদেশি ক্লাবে তাঁর পারফরম্যান্স দেখতে মুখিয়ে পাকিস্তানি ক্রিকেটভক্তরা। এই ক্লাব তাদের খেলা নিজস্ব ওয়েবসাইটেই দেখায়। সুতরাং ম্যাচ উপভোগ করার জন্য অফিসিয়াল ওয়েবসাইটেই নজর রাখতে হয় সমর্থকদের। আর তাতেই ঘটল বিপত্তি। টুর্নামেন্টে সামারসেটের প্রথম ম্যাচে বাবরের খেলা দেখতে ওয়েবসাইটে উপচে পড়েছিল ভিড়। মাত্রাছাড়া ট্রাফিকের কারণে একেবারে বসেই যায় সামারসেটের ওয়েবসাইট। বাধ্য হয়ে পরের ম্যাচের আগে ক্লাবের ওয়েবসাইটের সার্ভার ক্যাপাসিটি বাড়ান সামারসেটের ডিজিটাল মার্কেটিং এক্সিকিউটিভ বেন ওয়ারেন।

[আরও পড়ুন: ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ধোনির রেকর্ড ভাঙলেন ঋষভ, ইতিহাস গড়লেন চাহারও]

গত সপ্তাহে সাসেক্সের কাছে হারে সামারসেট। সেই ম্যাচেও ৮৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেন বাবর। ম্যাচটি ইউটিউবে দেড় মিলিয়ন মানুষ দেখেছিলেন। ইংল্যান্ড ও ওয়েলসে আয়োজিত বিশ্বকাপেও ভাল ছন্দে দেখা গিয়েছিল তাঁকে। টুর্নামেন্টে ৪৭৪ রান ঝুলিতে ভরেছিলেন ২৪ বছরের তারকা। টি-টোয়েন্টির এক নম্বর ব্যাটসম্যান চলতি টুর্নামেন্টে ইতিমধ্যেই ২৬৭ রান করে ফেলেছেন। বাবরকে দলে পেয়ে খুশি সামারসেটের কোচ জেসন কেরও। বলছেন, “ওয়ারিঙ্করশায়ারে চারদিনের ম্যাচে বাবর খেলতে রাজি হওয়ায় আমরা সৌভাগ্যবান। ও না খেললে দলে একজনও বিদেশি থাকত না।”

একদিকে সামারসেটে যখন রমরমিয়ে খেলছেন বাবর, অন্যদিকে তখন কোচ মিকি আর্থারের সঙ্গে সম্পর্কে ইতি টানল পাকিস্তান। বুধবারই পাক বোর্ডের (পিসিবি) তরফে জানিয়ে দেওয়া হল, বিশ্বকাপে দলের খারাপ পারফরম্যান্সের জন্যই আর চুক্তি নবীকরণ করা হল না আর্থারের সঙ্গে। তাঁর পাশাপাশি বোলিং কোচ আজহার মেহমুদ, ব্যাটিং কোচ গ্র্যান্ট ফ্লাওয়ার এবং ট্রেনার গ্র্যান্ট লুডেনকেও বিদায় জানাল পাক দল। ১৫ আগস্টই শেষ হচ্ছে তাঁদের চুক্তি। তারপরই নয়া কোচ ও সাপোর্ট স্টাফ নেওয়ার বিজ্ঞাপন দিতে পারে পিসিবি।

[আরও পড়ুন: স্বার্থের সংঘাতের নোটিস দ্রাবিড়কে, বিসিসিআইয়ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন সৌরভ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement