Advertisement
Advertisement
Shahid Afridi

আফ্রিদিকন্যার সঙ্গে নিকাহ্ শাহিনের, জমকালো অনুষ্ঠানে হাজির বাবর, দেখুন ভিডিও

মেয়ের বিয়েতে কেমন সেজেছিলেন শাহিদ আফ্রিদি? দেখুন ছবি।

Pak star Shaheen Afridi Gets Married To Shahid Afridi's Daughter | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:February 4, 2023 10:21 am
  • Updated:February 4, 2023 12:17 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতীক্ষার অবসান। প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে চারহাত এক হল শাহিন আফ্রিদির। শুক্রবার জমকালো অনুষ্ঠানে হাজির ছিলেন পাকিস্তানের বর্তমান ক্যাপ্টেন বাবর আজম। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে একাধিক ছবি-ভিডিও।

Advertisement

নিজের দ্বিতীয় মেয়ের আনশার জন্য শাহিনকেই পছন্দ। ২০২১ সালেই সে কথা জানিয়েছিলেন বুমবুম আফ্রিদি (Shahid Afridi)। তারপর থেকেই অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। কবে বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। অবশেষে শুক্রবার করাচিতে বসে বিয়ের আসর। ধূসর রঙের লেহেঙ্গা ও হালকা গোলাপি ওড়নায় সেজে উঠেছিলেন আনশা আফ্রিদি। ধূসর রঙের শেরওয়ারিতে ধরা দেন পাক পেসার শাহিন। শাহিন ও আনশার বিয়েতে চওড়া হাসি শাহিদের মুখে। বাবর আজমের পাশে দাঁড়িয়ে ছবিও তুলেছেন তিনি। সেই ছবি পোস্ট করেছেন নবদম্পতিকে শুভেচ্ছা জানান বাবর। এছাড়াও সামনে এসেছে একটি ভিডিও। যেখানে পাকিস্তান দলের অন্যতম সেরা সম্পদ শাহিনকে জড়িয়ে ধরে অভিনন্দন জানাতে দেখা যাচ্ছে পাক অধিনায়ককে। এছাড়াও উপস্থিত ছিলেন পাক তারকা সরফরাজ খান, শাহদাব খান, নাশিম শাহ-সহ অনেকে।

Advertisement

[আরও পড়ুন: বিবিসির তথ্যচিত্রে ‘সেন্সর’ কেন? কেন্দ্রের বক্তব্য জানতে চেয়ে নোটিস সুপ্রিম কোর্টের]

দেশের জার্সি গায়ে পাকিস্তানের পেস গরিমাকে বহন করে নিয়ে চলেছেন শাহিন (Shaheen Afridi)। সব ফরম্যাট মিলিয়ে মোট ১০৪টি ম্যাচে ২১৯টি উইকেট তাঁর ঝুলিতে। তবে গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল থেকে চোটের কারণে দলের বাইরে ২২ বছরের পেসার। দ্রুত ফিট হয়ে দলে ফিরতে শ্বশুর শাহিদের সঙ্গেই চলছে ট্রেনিং। কারণ ইতিমধ্যেই দেখা গিয়েছে, নেটে ব্যাট হাতে শ্বশুরমশাই। আর বল করছেন শাহিন। এই বয়সেও জামাইয়ের পেসে তুলে শট মারছেন তিনি। এমন বন্ধুত্বের সম্পর্কই এবার বদলে গেল আত্মীয়তায়।

তবে বিপক্ষকে শুধু আক্রমণেই ত্রস্ত করেন না শাহিন, পাকিস্তান সুপার লিগে লাহোর কালান্দার দলের নেতৃত্বের দায়িত্বেও তিনি। দলকে চ্যাম্পিয়নও করেছেন। তাঁদের তরফেও ভিডিও শেয়ার করে শাহিনকে অভিনন্দন জানানো হয়েছে। সব মিলিয়ে জমজমাট নিকাহ্ অনুষ্ঠানের সাক্ষী রইল পাক ক্রিকেট।

[আরও পড়ুন: ‘কোহলির মতোই তিন ফরম্যাটে রাজত্ব করবে শুভমন’, ইঙ্গিত ভারতের প্রাক্তন অলরাউন্ডারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ