BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মদ কোম্পানির লোগো দেওয়া জার্সি পরবেন না, সাফ জানিয়ে দিলেন বাবর আজম

Published by: Sulaya Singha |    Posted: September 4, 2020 8:45 pm|    Updated: September 4, 2020 8:46 pm

Pakistan’s Babar Azam refused to wear logo of alcohol brand, Somerset agree

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই ব্যাট হাতে বিরাট কোহলির মাইলস্টোন ছুঁয়ে শিরোনামে উঠে এসেছিলেন বাবর আজম (Babar Azam)। এবার জার্সিতে একটি লোগো নিয়ে আপত্তি তুলে খবরে পাক অধিনায়ক। ইংলিশ কাউন্টি ক্লাব সামারসেটের হয়ে খেলেন বাবর। কিন্তু এবার সেই দলের জার্সি গায়ে চাপাতে নারাজ তিনি। কেন? কারণ জার্সিতে রয়েছে একটি মদের ব্র্যান্ডের লোগো। আর এতেই আপত্তি বর্তমান পাক দলের সেরা তারকার। তবে বাবরের ইচ্ছার সম্মান জানিয়েছে ক্লাব।

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ শেষ হওয়ার পর টি-টোয়েন্টি ব্লাস্টে খেলার জন্য সামারসেটে (Somerset) যোগ দেন বাবর। সেখানেই প্রথম ম্যাচে দেখা যায়, পাক অধিনায়কের জার্সিতে একটি মদের কোম্পানির লোগো। পাকিস্তানের সীমিত ওভারের ক্রিকেটের ক্যাপ্টেনের জার্সিতে এই লোগো চোখে পড়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। পাক মুলুকের অনেকেই এর নিন্দা করেন। তবে জানা গিয়েছে, আগেই নিজের অবস্থান ক্লাবের কাছে পরিষ্কার করে দিয়েছিলেন বাবর। জানিয়ে দেন, জার্সি গায়ে চাপিয়ে তিনি কোনও মদের ব্র্যান্ডের প্রচার করতে রাজি নন। তাই তাঁর জার্সিতে যেন এমন কোনও লোগো ব্যবহার না করা হয়। ক্লাবের তরফেও পাক তারকার আবেদন মেনে নেওয়া হয়েছিল। তাহলে কীভাবে জার্সিতে এল ওই লোগো?

[আরও পড়ুন: আইপিএল থেকে বাদ সঞ্জয় মঞ্জরেকর! বিসিসিআইয়ের ধারাভাষ্যকারের তালিকায় ৭ ভারতীয়]

জানা গিয়েছে, সামারসেটের তরফে বলা হয়েছে, ভুলবশতই নাকি বাবরের জার্সিতে ওই লোগো থেকে গিয়েছিল। একইসঙ্গে ক্লাব নিশ্চিত করেছে, পরের ম্যাচের আগেই মদের ব্র্যান্ডের লোগোটি সরিয়ে দেওয়া হবে। তবে বাবরই প্রথম নন, এর আগে হাসিম আমলা, ইমরান তাহির, মঈন আলি, আদিল রশিদ-সহ বহু মুসলিম ক্রিকেটার মদের কোম্পানির প্রচারের থেকে নিজেদের বিরত রেখেছেন।

এদিকে, প্রথমবার এই কাউন্টি দলের হয়ে মাঠে নেমেই নজর কাড়লেন বাবর। প্রথম ম্যাচে ৪২ রান করে এবং একটি দুর্দান্ত ক্যাচ ধরে দলের জয়ের অন্যতম কাণ্ডারি হয়ে ওঠেন বাবর।

[আরও পড়ুন: চলতি বছরই আইএসএলে খেলবে ইস্টবেঙ্গল! নতুন দল নিতে বিড শুরু করল FSDL]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে