BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অবসর ভেঙে ফিরে আসুক যুবরাজ, এমনটাই চাইছে পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন

Published by: Abhisek Rakshit |    Posted: August 15, 2020 5:06 pm|    Updated: August 15, 2020 5:06 pm

An Images

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ বিশ্বকাপের (World Cup) দলে সুযোগ না পেয়ে ২০১৯ সালের জুন মাসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন যুবরাজ সিং (Yuvraj Singh)। তার আগে দেশের হয়ে ৪০টি টেস্ট, ৩০৪টি ওয়ানডে এবং ৫৮টি টি–টোয়েন্টি ম্যাচ খেলে ফেলেছিলেন তিনি। কিন্তু পরবর্তীতে জাতীয় দলে সুযোগ না পেয়েই কার্যত অবসরের কথা ঘোষণা করেন বাঁ–হাতি এই অলরাউন্ডার। তবে সেই যুবরাজকেই এবার অবসর ভাঙার পরামর্শ দিলেন পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশেনের সচিব পুনেত বালি। একটি ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী, ভারতের প্রাক্তন এই অলরাউন্ডারকে অবসর থেকে বেরিয়ে এসে রাজ্য দলের হয়ে খেলার পাশাপাশি পরামর্শদাতা হওয়ার জন্য অনুরোধ করেছেন। যদিও এ ব্যাপারে এখনও যুবরাজের তরফ থেকে কোনও জবাব আসেনি।

[আরও পড়ুন: ‘মিয়াঁদাদের মাথা খারাপ হয়েছে’, ইমরানের পাশে দাঁড়িয়ে প্রাক্তন পাক ক্রিকেটারকে তুলোধোনা মদনলালের]

এই প্রসঙ্গে সংবাদসংস্থা PTI–কে বালি জানান, ‘‌‘‌আমরা যুবরাজকে পাঁচ, ছয় দিন আগে অনুরোধ করেছি এবং আপাতত তাঁর জবাবের অপেক্ষায় রয়েছি। ম্যাচ খেলার পাশাপাশি যুবরাজ যদি পরামর্শদাতা হিসেবেও কাজ করেন, তাহলে এর থেকে ভাল আর কিছু হতে পারে না।’‌’‌ এর আগে গত মাসে যুবরাজকে শুভমান গিল, আনমোলপ্রীত সিং, অভিষেক শর্মার মতো ক্রিকেটারদের উপদেশ দিতে দেখা যায়। তবে সম্প্রতি একাধিক গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে হারিয়েছে পাঞ্জাব। তাই রঞ্জিতে (Ranji Trophy) ভাল ফল করতে এখন যুবরাজের অভিজ্ঞতা এবং পরামর্শের উপরেই নির্ভর করতে চাইছে তাঁরা।

[আরও পড়ুন: মেসিদের আট গোলের মালা, মুলার–কুটিনহোদের বায়ার্নের হাতে ধ্বংস বার্সার সাম্রাজ্য]

তবে এখনই অবসর থেকে এখনই বেরিয়ে আসা সহজ নাও হতে পারে যুবরাজের ক্ষেত্রে। এমনটাই মত ক্রীড়া বিশেষজ্ঞদের। ক্যানসারের বিরুদ্ধে লড়াই করা যুবরাজ অবসর নেওয়ার পর গত বছরে দু’‌টি টুর্নামেন্টে খেলেছিলেন। একটি গ্লোবাল টি–টোয়েন্টি লিগ (কানাডা)‌ এবং অপরটি আবু ধাবির টি–১০ ​​লিগ।এখন দেখার এই পরিস্থিতিতে যুবি কী সিদ্ধান্ত নেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement