BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সংকটের দিনে দেশবাসীর পাশে দাঁড়াতে এবার বিপুল অর্থ অনুদান রাজস্থান রয়্যালসের

Published by: Sulaya Singha |    Posted: April 29, 2021 4:59 pm|    Updated: April 29, 2021 6:08 pm

Rajasthan Royals donate huge amount to help India fight Covid-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পথ দেখিয়েছিলেন কেকেআর তারকা প্যাট কামিন্স। এবার সেই পথ অনুসরণ করেই করোনা মোকাবিলায় দেশবাসীর পাশে দাঁড়াল রাজস্থান রয়্যালস। মোটা অঙ্কের অনুদানের কথা ঘোষণা করল এই আইপিএল (IPL) ফ্র্যাঞ্চাইজি।

দেশজুড়ে নতুন করে তাণ্ডব চালাচ্ছে মারণ ভাইরাস। সংক্রমণের নিরিখে প্রতিদিনই তৈরি হচ্ছে নতুন রেকর্ড। আতঙ্ক বাড়াচ্ছে ক্রমবর্ধমান মৃতের সংখ্যা। এমন পরিস্থিতিতেও আইপিএল আয়োজন নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav ganguly) জানিয়ে দিয়েছেন, পূর্ব নির্ধারিত সূচি মেনেই হবে টুর্নামেন্ট। কিন্তু তারই মধ্যে যেভাবে অজি তারকা কামিন্স কোভিড মোকাবিলায় ভারতের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, তা প্রশংসা কুড়িয়েছে নেটদুনিয়ায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পিএম কেয়ার্স তহবিলে ৫০ হাজার ডলার অনুদানের কথা ঘোষণা করেছিলেন তিনি। তাঁর পর আরেক প্রাক্তন নাইট তারকা ব্রেট লিও ভারতের পাশে দাঁড়ান। আর এবার দেশের সংকটের দিনে অক্সিজেন কেনার জন্য অর্থ সাহায্য করল রাজস্থান ফ্র্যাঞ্চাইজি।

[আরও পড়ুন: লক্ষ্য জয়ের ধারা অব্যাহত রাখা, দিল্লির বিরুদ্ধে কেকেআরের চিন্তা টপ অর্ডার]

দলের ক্রিকেটার, কর্ণধার ও টিম ম্যানেজমেন্টের সকলেই সাহায্য করতে এগিয়ে এসেছেন। মোট সাড়ে ৭ কোটি টাকা অনুদান হিসেবে দেওয়া হচ্ছে তাঁদের তরফে। ব্রিটিশ এশিয়ান ট্রাস্টের (BAT) সঙ্গে হাত মিলিয়ে রয়্যাল রাজস্থান ফাউন্ডেশন (RRF) কাজ করবে।

ভারত সরকারের বহু সমাজসেবামূলক কাজের সঙ্গে জড়িয়ে BAT। এবার করোনা মোকাবিলাতেও নানাভাবে সাহায্য করছে তারা। বিশেষ করে হাসপাতালগুলিতে অক্সিজেন জোগান দেওয়ার চেষ্টা করছে তারা। রাজস্থান দলের তরফে যে আর্থিক সাহায্য করা হচ্ছে, তা দিয়েও করোনার বিরুদ্ধে লড়তে একাধিক পদক্ষেপ নেবে BAT।

এদিকে, ভারতীয় ফুটবল দলের অধিনায়কও সুনীল ছেত্রীও সংকটের দিনে এগিয়ে এলেন। জানালেন, করোনা মোকাবিলায় যাঁরা সামনে থেকে লড়ছেন, তিনি তাঁর টুইটার অ্যাকাউন্টটি তাঁদের ব্যবহার করতে দেবেন। যাতে নানা তথ্য আরও বেশি পরিমাণ মানুষের কাছে পৌঁছে দেওয়া যায়।

[আরও পড়ুন: মরণাপন্ন বাবার জন্য অক্সিজেন কনসেন্ট্রেটর নিয়ে যাচ্ছিলেন যুবক, কিন্তু পৌঁছে গেল CSK শিবিরে!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement