Advertisement
Advertisement
ICC ODI World Cup 2023

ICC ODI World Cup 2023: ‘ফেভারিট হিসেবে শুরু করছে ভারতই’, মহারণের আগে বলছেন রামিজ

শ্রীলঙ্কাকে হারিয়ে আত্মবিশ্বাস বেড়েছে পাক সাজঘরে, মনে করছেন প্রাক্তন ক্রিকেটার।

Ramiz Raja said India will head into the big-ticket match as favourites । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:October 13, 2023 5:16 pm
  • Updated:October 13, 2023 5:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মহারণ শনিবার। পারদ চড়তে শুরু করে দিয়েছে মেগা ম্যাচের। দুই প্রতিবেশি দেশের বল গড়ানোর আগে ১৯৯২ সালের বিশ্বজয়ী পাকিস্তান দলের সদস্য রামিজ রাজা বলেছেন, এই ম্যাচে সবঅর্থেই ভারত ফেভারিট হিসেবে শুরু করছে।
পাকিস্তানের প্রাক্তন বোলার আকিব জাভেদ অবশ্য পাকিস্তানের বোলিং নিয়ে সংশয় প্রকাশ করেছেন। তবে এই ম্যাচ কোনও নিয়ম মানে না। সংশ্লিষ্ট দিন যে দল ভালো খেলবে, সেই দলই ম্যাচ জিতবে। রামিজ রাজা বলছেন, ”মাঠের ভিতরে যতটা খেলা হয়, মাঠের বাইরেও ঠিক ততটাই খেলা হয়। এটা বড় ম্যাচ। ভারত ফেভারিট হিসেবেই শুরু করছে। এবিষয়ে কোনও সন্দেহই নেই। ভারত প্রতিটি বিভাগেই শক্তিশালী। ব্যাটিং, বোলিং এবং ফিটনেসের দিক থেকেও ভারত এগিয়ে।” 

[আরও পড়ুন: ‘বুমরাহ ক্ষেপণাস্ত্রের মতো ভয়ংকর!’ বিস্ফোরণ ঘটালেন গৌতম গম্ভীর]

বিশ্বকাপের সবচেয়ে বারুদে ঠাসা ম্যাচে নামার আগে দুদলই দুটো করে ম্যাচ জিতেছে। ভারত প্রথম ম্যাচে হারিয়েছে অস্ট্রেলিয়াকে। দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানকে উড়িয়ে দিয়েছে টিম ইন্ডিয়া। অন্যদিকে পাকিস্তান নেদারল্যান্ডস ও শ্রীলঙ্কাকে হারিয়ে ভারতের বিরুদ্ধে নামতে চলেছে। রামিজ রাজা বলছেন, ”ভালো করতে হলে পাকিস্তানের খেলার মান বাড়াতে হবে। শ্রীলঙ্কার বিরুদ্ধে রেকর্ড রান তাড়া করে জয় পাকিস্তানকে আত্মবিশ্বাস জোগাতে পারে। জয়ের জন্যই নামতে হবে পাকিস্তানকে। ভয়-ভীতি যেন তাদের গ্রাস না করে সেদিকেও নজর রাখতে হবে।” 

Advertisement

[আরও পড়ুন: বিশ্বসেরা অ্যাথলিট হওয়ার দৌড়ে সোনার ছেলে নীরজ চোপড়া]

 

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ