Advertisement
Advertisement
T-20 World Cup

‘কোটি টাকার লিগের ক্রিকেটাররা তো আমাদের পিছনে’, এবার বিরাটদের খোঁচা PCB প্রধানের

আইপিএল প্রসঙ্গ তুলে ভারতকে খোঁচা পাকিস্তানের।

Ramiz Raja's brutal dig at India after T-20 World Cup exit | Sangbad Pratidin
Published by: Subhajit Mandal
  • Posted:November 11, 2022 5:41 pm
  • Updated:November 11, 2022 7:47 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জিম্বাবোয়ে, ভারতের কাছে হেরেও বিশ্বকাপের ফাইনালে চলে গিয়েছে পাকিস্তান। অন্যদিকে, সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে লজ্জাজনকভাবে হেরে বিদায় নিয়েছে ভারত। সেমিফাইনালে রোহিতদের (Rohit Sharma) এই ভরাডুবি যে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মনে গভীর ক্ষত তৈরি করেছে তাতে সন্দেহ নেই। ভারতের সেই কাটা ঘায়ে এবার নুনের ছিটে দিলেন পাক ক্রিকেট বোর্ডের প্রধান রামিজ রাজা (Ramiz Raja)। আইপিএল প্রসঙ্গ তুলে তাঁর খোঁচা, কোটি কোটি টাকার লিগে খেলা ক্রিকেটাররা তো আমাদের পিছনে।

আসলে বিশ্বকাপের সেমিফাইনালে রোহিতদের হারের পর থেকেই ওয়াঘার ওপার থেকে একের পর এক বক্রোক্তি উড়ে আসছে। কখনও শোয়েব আখতারদের মতো প্রাক্তন ক্রিকেটার কটাক্ষের তির ছুঁড়ছেন, আবার কখনও খোদ পাকিস্তানের প্রধানমন্ত্রী খোঁচা দিচ্ছেন। সেই তালিকায় এবার জুড়ে গেল পাক ক্রিকেট বোর্ডের প্রধান রামিজ রাজার নামও। আইপিএল (IPL) প্রসঙ্গ তুলে ভারতীয় দলকে উদ্দেশ্য করে পাক ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান বলছেন,”কোটি কোটি টাকার লিগের ক্রিকেটাররা তো আমাদের থেকে পিছনে। তার মানে নিশ্চয়ই আমরা ভাল কিছু করছি।”

Advertisement

[আরও পড়ুন: দেশের কোভিড গ্রাফে সামান্য উন্নতি, দৈনিক সংক্রমণ নামল হাজারের নিচে]

বস্তুত, আইপিএল এবং ভারতীয় বোর্ডের আর্থিক ক্ষমতা নিয়ে বরাবরই ঈর্ষান্বিত পিসিবি। পাক বোর্ড পিএসএলও (PSL) তৈরি করেছিল আইপিএলের ধাঁচেই। বলা বাহুল্য, বাণিজ্যিকভাবে আইপিএল যে পরিমাণ সফল, পিএসএল তার ধারেকাছে আসে না। যদিও পাক বোর্ডের প্রধান একাধিকবার দাবি করেছেন, পাকিস্তান সুপার লিগে খেলার মান আইপিএলের চেয়ে ভাল। পাকিস্তান বিশ্বকাপের ফাইনালে উঠতেই নিজের সেই পুরনো দাবি প্রমাণ করার মরিয়া চেষ্টা করছেন পাক বোর্ডের প্রধান।

Advertisement

[আরও পড়ুন: মুক্তি পেয়ে গেল রাজীব হত্যায় দোষী নলিনী-সহ ৬, সাজা মকুব সুপ্রিম কোর্টের]

উল্লেখ্য, রামিজের আগে পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফও ভারতকে খোঁচা দিয়েছেন। তিনি লিখেছেন, “রবিবার মুখোমুখি হবে দুই দল, ১৫২/০ বনাম ১৭০/০।” অর্থাৎ বিশ্বকাপের মঞ্চে ভারতকে দশ উইকেটে দুরমুশ করেছে যে দুই দল, বিশ্বকাপ (T-20 World Cup) ফাইনালে তারাই একে অপরের বিরুদ্ধে খেলতে নামবে। শাহবাজের পর রামিজ রাজার খোঁচাও মুখ বুজেই সইতে হচ্ছে ভারতীয় ক্রিকেট প্রেমীদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ