BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: হায়দরাবাদের বিরুদ্ধে অর্ধ-শতরান করে কেন অভিনব সেলিব্রেশন? রহস্য ফাঁস নীতীশের

Published by: Abhisek Rakshit |    Posted: April 12, 2021 12:07 pm|    Updated: April 12, 2021 12:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের মাটিতে ফিরেছে আইপিএল (IPL)। রবিবার প্রথম ম্যাচেই সানরাইজার্স হায়দরাবাদকে (Sunrisers Hyderabad) ১০ রানে হারিয়ে টুর্নামেন্টে নিজেদের ১০০ তম জয়টি তুলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Night Riders)। ম্যাচে ওপেন করতে নেমে দুরন্ত ব্যাটিং করেছেন বাঁ-হাতি ব্যাটসম্যান নীতীশ রানা। তবে তাঁর ব্যাটিংয়ের পাশাপাশি শিরোনামে উঠে এসেছে অর্ধ-শতরানের পর করা রানার বিশেষ সেলিব্রেশনটিও। কিন্তু কেন এই সেলিব্রেশন? ম্যাচের পর সতীর্থ হরভজন সিংকে দেওয়া সাক্ষাৎকারে ওই সেলিব্রেশনের কারণ ফাঁস করলেন নীতীশ।

ম্যাচে গিলের সঙ্গে ওপেন করতে নেমে দুরন্ত ব্যাটিং করেন রানা। ৫৬ বলে ৮০ রানের ঝকঝকে ইনিংস খেলেন তিনি। তাঁকে যোগ্য সঙ্গত করেন রাহুল ত্রিপাঠিও। বলতে গেলে দ্বিতীয় উইকেটে তাঁদের দু’জনের পার্টনারশিপই কেকেআরকে ম্যাচে অনেকটা অ্যাডভান্টেজ পেতে সাহায্য করে। এদিকে, অর্ধ-শতরান সম্পন্ন করার পরই তিন আঙুল নিচের দিকে করে অদ্ভূত সেলিব্রেশন করেন নীতীশ। যা দেখে অনেকেই মেসুট ওজিলের সেলিব্রেশনের কথা তোলেন। কেউ কেউ আবার দাবি করেন, নীতীশ এটি তাঁর স্ত্রীকে উৎসর্গ করেছেন। কারণ ওই সেলিব্রেশনের সময়, তাঁর হাতের আংটিটি দৃশ্যমান ছিল।

[আরও পড়ুন: রিয়ালের কাছে হার, ম্যাচের পর টানেলে রেফারির সঙ্গে ঝামেলা বার্সা কোচের]

কিন্তু কেন এরকম সেলিব্রেশন? ম্যাচের শেষে সতীর্থ হরভজন সিংকে সাক্ষাৎকার দিতে গিয়ে নীতীশ নিজেই আসল কারণ প্রকাশ্যে আনেন। জানান, ওই সেলিব্রেশনটি নীতীশ করেছেন তাঁর বন্ধুদের জন্য। তাঁর কথায়, “আসলে আমাদের বন্ধুদের গ্রুপে ‘ব্রাউন মুন্ডে’ গানটি খুবই জনপ্রিয়। আমি বন্ধুদের বলেছিলাম, যখনই আমি সেলিব্রেশনটি করব, তাঁর অর্থই হল আমরা প্রত্যেকেই ব্রাউন মুন্ডে। এই সেলিব্রেশনটা ওঁদের জন্যই।” এদিকে, ১০০ তম জয়ে নিজের দলকে শুভেচ্ছা জানিয়ে বিশেষ বার্তাও দিলেন শাহরুখ খান। টুইট করে প্রত্যেককে শুভেচ্ছাও জানান ‘কিং খান’।

 

[আরও পড়ুন: শুধু বিজ্ঞাপনে নয়, ক্রিকেট মাঠে ধোনির উপরেও একসময় মেজাজ হারিয়েছিলেন দ্রাবিড়!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement