BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রিয়ালের কাছে হার, ম্যাচের পর টানেলে রেফারির সঙ্গে ঝামেলা বার্সা কোচের

Published by: Abhisek Rakshit |    Posted: April 11, 2021 5:30 pm|    Updated: April 11, 2021 9:27 pm

El Clasico: Koeman and Pique reportedly confront referee in tunnel | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলকে (Liverpool) হারানোর পর শনিবার গভীর রাতে এল ক্লাসিকোতেও (El Clasico) জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ (Real Madrid)। তাও আবার দলের একাধিক তারকাকে বাদ দিয়েই। স্বভাবতই রিয়াল কোচ জিনেদিন জিদানকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছে ফুটবল বিশ্ব। কিন্তু এই এল ক্লাসিকোর পরই রেফারির সঙ্গে বচসা করে বিতর্কে জড়ালেন প্রতিপক্ষ বার্সেলোনার (Barcelona) কোচ রোনাল্ড কোম্যান।

ম্যাচে নায্য পেনাল্টি থেকে বঞ্চিত করা হয়েছে তাঁর দলকে। শুধু তাই নয়, অতিরিক্ত সময়েও অনেকটাই কম সময় খেলিয়েছেন রেফারি। এমনই অভিযোগ বার্সা কোচের। আর সেই নিয়েই ম্যাচের পর টানেলে ঝামেলাতেও জড়ালেন তিনি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়েছে সেই ভিডিও। জানা গিয়েছে, ম্যাচের পরই পেনাল্টি না দেওয়া নিয়ে রেফারির সঙ্গে তর্কে জড়ান কোম্যান। একই কারণে রেফারির কাছে ক্ষোভ প্রকাশও করেন বার্সা ফুটবলার জেরার্ড পিকেও।

[আরও পড়ুন: IPL 2021: প্রথম ম্যাচেই নিয়ম ভেঙে ১২ লক্ষ টাকা জরিমানা হল ধোনির]

এদিন গোটা ম্যাচে দু’দলের কড়া টক্করের সাক্ষী থেকেছিল ফুটবলবিশ্ব। তবে বেনজিমা এবং ক্রুসের গোলে বার্সাকে ২-১ গোলে হারান জিদানের ছেলেরা। তবে ম্যাচের দ্বিতীয়ার্ধে মার্টিন ব্রেথওয়েটকে বক্সের মধ্যে ফাউল করেন রিয়ালের মেন্ডি। কোম্যানের দাবি, সেটি নায্য পেনাল্টি ছিল। যা থেকে বার্সেলোনাকে বঞ্চিত করেছেন রেফারি জেসাস গিল মানজানো। আর তাই ম্যাচের পরই কোম্যান এবং পিকে রেফারিকে ঘিরে বিক্ষোভ দেখান। এমনকী কটূ কথা বলেন বলেও অভিযোগ উঠেছে। শেষপর্যন্ত রিয়াল খেলোয়াড়রাই তাঁদের নিরস্ত্র করেন। যা নিয়েই দেখা দিয়েছে বিতর্ক। এদিকে, এই ম্যাচে গোল পাননি লিওনেল মেসি। এর ফলে শেষ সাতটি এল ক্লাসিকোতে গোল করতে পারলেন না বার্সা রাজপুত্র।

 

[আরও পড়ুন: ওয়াংখেড়ে স্টেডিয়ামে IPL দেখতে লাগবে কোভিড নেগেটিভ রিপোর্ট? কী জানাল বোর্ড?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে