Advertisement
Advertisement
Ranbir Kapoor

যুবভারতীতে রণবীর-আলিয়া! গ্ল্যামারের ছটা আইএসএল ফাইনালে

৪ মে আইএসএল ফাইনালে মুখোমুখি মোহনবাগান ও মুম্বই সিটি।

Ranbir Kapoor and Alia Bhatt might be present at the final of ISL

রণবীর কাপুর ও আলিয়া ভাট। ফাইল চিত্র

Published by: Krishanu Mazumder
  • Posted:April 29, 2024 11:18 pm
  • Updated:April 30, 2024 12:32 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার যুবভারতীতে আলিয়া-রণবীর! হ্যাঁ, সূত্র বলছে এমনটাই। বলিউডের হট জুটি এবার হয়তো হাজির থাকতে পারেন আইএসএলের ফাইনালে। রণবীর এখন রামায়ণ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। অন্যদিকে, আলিয়ার ঝুলিতে রয়েছে জিগরা। এছাড়াও, ছোট্ট রাহাকে নিয়ে জমজমাট তাঁদের সংসার। যেহেতু গোটা বলিউড জানে, রণবীর ফুটবল ভক্ত, এমনকী, আইএসএলে তাঁর টিম মুম্বই সিটি, তাই স্বামী রণবীরের প্যাশনে সঙ্গ দিতে আলিয়াও উপস্থিত থাকতে পারেন কলকাতায়।
সোমবার মুম্বই ও গোয়া মুখোমুখি হয়েছিল সেমিফাইনালের দ্বিতীয় লেগে। সেখানেও উপস্থিত ছিলেন রণবীর ও আলিয়া। মুম্বই বিধ্বস্ত করে গোয়াকে। আইএসএল ফাইনাল  ৪ মে। সেদিন যুবভারতীতে মুখোমুখি মোহনবাগান ও মুম্বই সিটি এফসি। কলকাতা ফুটবলের শহর। ফাইনালে বিশাল সংখ্যায় মোহনবাগান দর্শকরা উপস্থিত থাকবেন। অন্যদিকে রণবীর ও আলিয়ার উপস্থিতি গ্ল্যামার বাড়াবে আইএসএল ফাইনালে, এ কথা বললেও অত্যুক্তি করা হবে না।  

[আরও পড়ুন: ইডেনে নাইটদের বাদশাহী জয়, দিল্লি ক্যাপিটালসকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর]

এই যুবভারতীতেই মুম্বই সিটি এফসিকে মাটি ধরিয়ে লিগ শিল্ড খেতাব জিতেছিল মোহনবাগান। আইএসএল ফাইনালে আবারও দুই দল মুখোমুখি। আন্তোনিও হাবাসের কোচিংয়ে মোহনবাগান এখন মেঘের উপর দিয়ে হাঁটছে। অন্যদিকে মুম্বইও ছন্দে রয়েছে। দুর্দান্ত একটা ফাইনাল ম্যাচ হবে, ফুটবলপ্রেমীরা তেমনটাই মনে করছেন। আর রণবীর ও আলিয়ার উপস্থিতি অন্য এক মাত্রা দেবে আইএসএল ফাইনালকে। 

Advertisement

[আরও পড়ুন: ভাগ্যিস ছক্কা মারিনি! ম্যাচ জিতিয়ে মাথায় হাত, ঈশ্বরকে ধন্যবাদ বিরাটের]

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ