Breaking News

Rashid Latif

রোহিতকে সরিয়ে পাণ্ডিয়াকে নেতা করা ভুল সিদ্ধান্ত, প্রাক্তন পাক তারকার নিশানায় মুম্বই

মুম্বই ইন্ডিয়ান্সের লাগাতার হার দেখে বিস্মিত প্রাক্তন পাক তারকাও। ব্যর্থতার কারণ খুঁজতে বসলেন তিনিও।

Rashid Latif accuses Mumbai Indians for the loss they incurred

দূর থেকে কাছে হার্দিক-রোহিত। ছবি: সোশাল মিডিয়া।

Published by: Krishanu Mazumder
  • Posted:April 2, 2024 6:29 pm
  • Updated:April 2, 2024 9:25 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের মাঠে খেলতে নেমেও ভাগ্য বদলায়নি মুম্বই ইন্ডিয়ান্সের। ওয়াংখেড়েতে রাজস্থান রয়্যালসের কাছে অসহায় ভাবে আত্মসমর্পণ করেছেন হার্দিক পাণ্ডিয়ারা। মুম্বই ইন্ডিয়ান্সের টানা তিন ম্যাচে হারের পরে ওয়াঘার ওপার থেকে হার্দিকদের হারের কারণ খুঁজতে বসলেন রশিদ লতিফ (Rashid Latif)।
পাকিস্তানের প্রাক্তন উইকেট কিপারের মনে হয়েছে, আইপিএলের দলগুলো অনেকটা পিএসএল ফ্র্যাঞ্চাইজির মতো আচরণ করছে। রোহিত শর্মাকে সরিয়ে হার্দিক পাণ্ডিয়ার হাতে অধিনায়কের আর্মব্যান্ড তুলে দেওয়ার সিদ্ধান্ত একদমই সঠিক নয়।

[আরও পড়ুন: হারের হ্যাটট্রিক মুম্বইয়ের! এবার কাকে দোষ দিলেন ক্যাপ্টেন হার্দিক?]

ইউটিউবে রশিদ লতিফ বলেছেন, ”পিএসএলের মালিকরা নিজেদের কতৃত্ব প্রতিষ্ঠা করতেই পছন্দ করে। আইপিএলের দল মুম্বই ইন্ডিয়ান্সের ক্ষেত্রেও একই জিনিস লক্ষ্য করা যাচ্ছে। হার্দিক পাণ্ডিয়াকে ক্যাপ্টেন করা একদমই ভুল সিদ্ধান্ত। রোহিত শর্মাকে যেভাবে সরানো হয়েছে সেটাও সঠিক সিদ্ধান্ত নয়।”
প্রাক্তন পাক উইকেট কিপার জানান, এই হারের পিছনে ক্রিকেটারদের দোষ সেরকম নেই। মুম্বই ইন্ডিয়ান্সের মালিকের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন লতিফ।
পাকিস্তানের প্রাক্তন উইকেট কিপার বলেছেন, ”মাঠে খারাপ পারফরম্যান্সের জন্য দল হেরেছে এমন নয়। মুম্বই ইন্ডিয়ান্সের খারাপ সময়ের পিছনে রয়েছে দলের মানসিকতা। মালিকের মানসিক অবস্থার প্রতিফলন পড়ছে দলের খেলায়।”
লতিফের নিশানায় মার্ক বাউচার, লাসিথ মালিঙ্গা এবং কেইরন পোলার্ড। প্রাক্তন পাক তারকার মতে, তাঁদেরকে যা বলা হয়, সেই মতোই তাঁরা কাজ করেন। মালিকপক্ষকে না বলার ক্ষমতা পর্যন্ত নেই এই তিন তারকার। লতিফকে বলতে শোনা গিয়েছে, ”মার্ক বাউচার, মালিঙ্গা এবং পোলার্ডকে নিয়ে বড় গ্রুপ মুম্বই ইন্ডিয়ান্সের। কিন্তু মালিকপক্ষের কোনও সিদ্ধান্তের বিরোধিতা করার ক্ষমতা নেই এঁদের।”

[আরও পড়ুন: ফোকাস যখন টেস্ট, টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে সরে দাঁড়ালেন ইংল্যান্ডের তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ