BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গুজরাট ভোটে উভয় সংকটে জাদেজা, স্ত্রীর হয়ে প্রচারে নেমে দিদির রোষের মুখে তারকা ক্রিকেটার

Published by: Anwesha Adhikary |    Posted: November 16, 2022 12:57 pm|    Updated: November 16, 2022 2:10 pm

Ravindra Jadeja campaigns for BJP candidate wife, his sister lashes out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পথেই হাঁটতে চান স্ত্রী, এমনই দাবি করলেন ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজা। আসন্ন গুজরাট বিধানসভা নির্বাচনে (Gujarat Assembly Election) বিজেপির টিকিটে ভোটে দাঁড়িয়েছেন জাদেজার স্ত্রী রিভাবা। জামনগর কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি। স্ত্রীর হয়ে প্রচার করতে বেশ সক্রিয় ভূমিকা নিচ্ছেন জাদেজা (Ravindra Jadeja)। সেরকমই একটি জনসভায় গিয়ে ভারতীয় অলরাউন্ডার বলেছেন, প্রধানমন্ত্রী যেভাবে মানুষের জন্য কাজ করেন, সেই ভাবেই রাজনীতির ময়দানে কাজ করতে চান রিভাবা। অন্যদিকে, রিভাবার বিরুদ্ধে লাগাতার প্রচার চালাচ্ছেন জাদেজার দিদি নয়না। 

২০১৯ সালে লোকসভা ভোটের সময়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন রবীন্দ্র জাদেজার স্ত্রী। তারপরেই ২০২২ সালের বিধানসভা নির্বাচনে জামনগরের সেফ সিট থেকে তাঁকে বিজেপি পদপ্রার্থী করা হয়। ডিসেম্বর মাসেই দুই দফায় গুজরাটে বিধানসভা নির্বাচন। প্রার্থী তালিকা প্রকাশের পরেই স্ত্রী রিভাবার হয়ে জোর কদমে প্রচারে নেমে পড়েছেন জাদেজা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে তিনি অনুরোধ করেছিলেন, সকলে যেন রিভাবাকে বিপুল ভোটে জয়ী করেন।

[আরও পড়ুন: ‘মেয়ে অসুস্থ, বিশ্বাস করেননি ম্যান ইউ কর্তারা’, ফের আক্রমণ রোনাল্ডোর]

গত সোমবার বিধায়ক পদে মনোনয়ন জমা দিয়েছেন রিভাবা। তারপরেই পুরোদমে ভোটের প্রচার করতে নেমে পড়েছেন বিজেপি নেত্রী। নির্বাচনী কেন্দ্র জামনগরের একটি সভায় উপস্থিত ছিলেন রবীন্দ্র জাদেজা। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “প্রথমবার নির্বাচনে লড়ছে রিভাবা। এখান থেকে ও অনেক কিছুই শিখতে পারবে। মানুষ হিসাবে সকলকে সাহায্য করতে পছন্দ করে রিভাবা। সেই জন্যই ও রাজনীতির ময়দানে নেমেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পথে হেঁটেই মানুষের পাশে দাঁড়াতে চায় রিভাবা।” 

তবে জাদেজার এহেন আচরণে যথেষ্ট ক্ষুব্ধ তাঁর দিদি নয়না। কংগ্রেস নেত্রী হিসাবে গুজরাটে বেশ পরিচিত মুখ তিনি। কিন্তু ভাইয়ের স্ত্রী বিজেপিতে যোগ দিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন, এই বিষয়টি একেবারেই ভালভাবে নিচ্ছেন না নয়না। নানা সূত্র মারফত জানা যায়, খুব অল্প বয়সে মায়ের মৃত্যুর পরে দিদি নয়নার কাছেই মানুষ হয়েছেন ভারতীয় ক্রিকেটার। রাজনীতির ময়দানের লড়াই এবার থাবা বসাল জাদেজার ব্যক্তিগত জীবনেও। দিদি না স্ত্রী- নির্বাচনী ময়দানে কোনদিকে ঝুঁকবেন জাদেজা, সেই দ্বন্দ্বে জর্জরিত তারকা অলরাউণ্ডার। 

[আরও পড়ুন: গডসের ফাঁসির দিন ‘বলিদান দিবস’ পালন হিন্দু মহাসভার, তদন্তের আরজি জানিয়ে সরব কংগ্রেস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে