১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

গির অরণ্যে খুব কাছ থেকে সিংহ দর্শন, ভিডিও শেয়ার করেই বিতর্কে জাদেজা

Published by: Sulaya Singha |    Posted: February 10, 2021 12:30 pm|    Updated: February 10, 2021 12:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোটের কারণে আপাতত দলের বাইরে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। তবে মাঠের বাইরের ঘটনার জন্য সম্প্রতি তিনি উঠে এসেছেন শিরোনামে। যা নিয়ে তৈরি হয়েছে বিতর্কও।

কী করলেন ভারতীয় অলরাউন্ডার? সম্প্রতি গির অরণ্যে (Gir Forest) ঘুরতে গিয়েছিলেন তিনি। জঙ্গল সাফারিতে বেরিয়ে দুর্দান্ত এক অভিজ্ঞতা হয় তাঁর। সেই ভিডিওই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জাদেজা। যেখানে দেখা যাচ্ছে, তাঁর গাড়ির সামনে দিয়ে ঘুরে বেড়াচ্ছে তিন-তিনটি সিংহ। ক্যাপশনে ভারতীয় স্পিনার লিখেছেন, “জীবনের সেরা অভিজ্ঞতা।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ravindra jadeja (@ravindra.jadeja)

[আরও পড়ুন: কেন প্রথম একাদশে রাখা হল না কুলদীপকে? টেস্ট হেরে যুক্তি দিলেন কোহলি]

তবে এই ভিডিও শেয়ার করায় সমস্যায় পড়তে পারেন জাদেজা। অরণ্যের মধ্যে ঘুরতে থাকা  সিংহের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায় গির কর্তৃপক্ষ শাস্তিও দিতে পারে তাঁকে বলে শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে অরণ্য কর্তৃপক্ষের তরফে এখনও কিছু জানানো হয়নি।

এর আগে ২০১৬ সালে এই গির অরণ্যতেই সিংহের সঙ্গে সেলফি তুলে বিপাকে পড়েছিলেন জাদেজা। নিয়ম ভেঙে সেই কাণ্ড ঘটানোর জন্য তাঁকে জরিমানা হিসেবে ২০ হাজার টাকা গুণতে হয়েছিল। সেই সফরে জাদেজার সঙ্গে ছিলেন স্ত্রী রীভা ও তাঁর কয়েকজন বন্ধু। সেই অভিজ্ঞতার পর ফের ভিডিও শেয়ার করে নিজের উচ্ছ্বাস প্রকাশ করলেন জাদেজা। অনুরাগীদের ভয়, এর জন্য ফের তাঁকে সমস্যায় না পড়তে হয়।

উল্লেখ্য, অস্ট্রেলিয়া সফরে গিয়ে হাতে চোট পেয়েছিলেন জাদেজা। টেস্ট সিরিজের মাঝেই দেশে ফিরে আসতে হয় তাঁকে। অস্ত্রোপচারের পর আপাতত তিনি রিহ্যাবে। দ্রুত সুস্থ হয়ে মাঠে ফেরার অপেক্ষায় রয়েছেন। সব ঠিকঠাক থাকলে দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে দেখা যেতে পারে জাদেজাকে।

[আরও পড়ুন: দুরন্ত কৃষ্ণ-মার্সিলিনহো, সুনীলদের হারিয়ে প্লে অফ কার্যত নিশ্চিত এটিকে মোহনবাগানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement