BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

দুরন্ত কৃষ্ণ-মার্সিলিনহো, সুনীলদের হারিয়ে প্লে অফ কার্যত নিশ্চিত এটিকে মোহনবাগানের

Published by: Sulaya Singha |    Posted: February 9, 2021 9:28 pm|    Updated: February 10, 2021 8:01 am

An Images

বেঙ্গালুরু এফসি: ০
এটিকে মোহনাবাগন: ২ (রয় কৃষ্ণ, মার্সিলিনহো)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবর ব্যালেন্স ফুটবল খেলাতে ভালবাসের এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস। আর সুন্দর ফুটবলের সঙ্গে তিন পয়েন্ট তুলে নেওয়ায় তাঁর মগজাস্ত্রকে টেক্কা দেওয়াও বেশ কঠিন। তাই তো মঙ্গল-সন্ধেতে শক্তিশালী রক্ষণভাগের পরিচয় দিয়েই তিনটি পয়েন্ট পেয়ে সেমিফাইনাল কার্যত নিশ্চিতই করে ফেলল সবুজ-মেরুন ব্রিগেড। উলটোদিকে, আইএসএলের প্লে অফের আশা প্রায় শেষ বেঙ্গালুরু এফসির। ম্যাচ শেষে মেজাজ হারাতেও দেখা গেল হতাশায় নিমজ্জিত সুনীল ছেত্রীকে।   

 

[আরও পড়ুন: রুটদের কাছে হারতেই ঘুচল ‘অপরাজিত’ তকমা, লজ্জার রেকর্ড কোহলির]

গত ম্যাচে দুরন্ত ফর্মে ধরা দিয়েছিলেন মনবীর। তাই আজ ডেভিড উইলিয়ামসের সঙ্গে প্রথম একাদশে মনবীরকে রেখেই শুরু করেছিলেন হাবাস। তাঁদের পিছনে মাটি শক্ত করার দায়িত্বে ছিলেন মার্সিলিনহো। যিনি আজ নিজের জাত চেনালেন। ফ্রি কিক থেকে নিখুঁত শট নিয়ে অসামান্য একটি গোল করেন তিনি। বুঝিয়ে দিলেন, শুধু মনবীর কিংবা রয় কৃষ্ণ নয়, তাঁর উপরও ভরসা রাখতে পারে দল। 

ম্যাচের দ্বিতীয় তথা শেষ গোলটির আগেই অবশ্য পেনাল্টি থেকে প্রথমে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন রয় কৃষ্ণ। দ্বিতীয়ার্ধে আরও গোলের সুযোগ পেয়েছিল এটিকে মোহনবাগান। ম্য়াচের শেষ দিকে মনবীরের গোলটি হাতছাড়া না হলে আরও বড় ব্যবধানে জিততেই পারতেন হাবাসের ছেলেরা। তবে কাঙ্খিত তিন পয়েন্ট চলে আসায় অনেকটাই স্বস্তিতে সবুজ-মেরুন শিবির। ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা মুম্বই এফসির পরই রইল তারা। মুম্বইয়ের থেকে ব্যবধান মাত্র এক পয়েন্টের। কিন্তু রয় কৃষ্ণদের স্বস্তির দিনে অনেকখানি অস্বস্তি বেড়ে গেল সুনীলদের। টানা চার ম্যাচে জয় না পাওয়ায় চলতি আইএসএল থেকে কার্যত ছিটকেই গেল বেঙ্গালুরু। 

[আরও পড়ুন: জনপ্রিয় মার্কিন ফুটবল প্রতিযোগিতা ‘সুপার বোলে’ কৃষক বিক্ষোভ নিয়ে বিজ্ঞাপন, অস্বস্তিতে ভারত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement