১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ধোনিকে খোঁচা দিয়ে ছবি পোস্ট কেকেআরের, মোক্ষম জবাব দিলেন জাদেজা

Published by: Krishanu Mazumder |    Posted: January 10, 2022 2:48 pm|    Updated: January 10, 2022 2:58 pm

Ravindra Jadeja took a dig at KKR over a social media post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা টেস্ট ক্রিকেট। আরেকটা টি-২০। দুটো ভিন্ন ফরম্যাট। প্রায় ছ’ বছরের ব্যবধানে খেলার মাঠে ঘটা দুটো ঘটনা। সেই দুটো ঘটনাকে মিলিয়েই ছবি পোস্ট করেছিল কলকাতা নাইটরাইডার্স। আর দুটো প্রায় একইরকম ছবি নিয়ে তোলপাড় হল নেটমাধ্যম। ভাইরাল সেই ছবি দেখে রবীন্দ্র জাদেজাও (Ravindra Jadeja) নেমে পড়লেন ময়দানে। দিলেন মোক্ষম জবাব।  

সিডনিতে অনুষ্ঠিত অ্যাশেজের চতুর্থ টেস্টে ইংল্যান্ডের দুই ব্যাটার জেমস অ্যান্ডারসন (James Anderson) ও স্টুয়ার্ট ব্রড (Stuart Broad) তখন মরিয়া লড়ছেন। রক্তের স্বাদ পেয়ে গিয়েছে অস্ট্রেলিয়া। খেলাও প্রায় শেষ লগ্নে ঢলে পড়েছে। ব্রড ও অ্যান্ডারসন কি টেস্ট বাঁচাতে পারবেন, এমনই সংশয় দেখা দিয়েছিল সমর্থকদের মধ্যে। কিন্তু ব্রড ও অ্যান্ডারসন ২ ওভারে আউট হননি। অস্ট্রেলিয়াও জিততে পারেনি চতুর্থ টেস্ট। ইংল্যান্ডের উইকেট তুলতে মরিয়া অজি অধিনায়ক কামিন্স এমন ফিল্ডিং সাজিয়েছিলেন যাতে দেখা যাচ্ছে অ্যান্ডারসনকে ঘিরে ফেলেছিলেন প্রায় ৯ জন অজি ক্রিকেটার। ক্যাচিং পজিশনে সবাই দাঁড়িয়ে। ব্যাটারকে ঘিরে ধরে ফেলেছেন অজি ফিল্ডাররা। 

[আরও পড়ুন: কেপ টাউনে নয়া রেকর্ডের হাতছানি কোহলির সামনে, কুম্বলের নজির ছুঁতে পারেন শামি]

২০১৬ সালের আইপিএলে ঠিক একই রকম ছবি দেখা গিয়েছিল। সেই সময়ে কেকেআর-এর ক্যাপ্টেন ছিলেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) জন্য অনেকটা একই রকম ফিল্ডিং সাজিয়েছিলেন গম্ভীর। ধোনি তখন রাইজিং পুণে সুপারজায়ান্টসে। গম্ভীর বল তুলে দিয়েছিলেন পীষূষ চাওলার হাতে। আর ধোনিকে আউট করার জন্য কেকেআর-এর ফিল্ডাররা ঘিরে ধরে ধোনিকে। 

এই দুটো ছবি পোস্ট করে কেকেআর লেখে, ”টেস্টের এই দুর্দান্ত সিদ্ধান্ত টি-২০-র একটি মাস্টারস্ট্রোকের কথা মনে করিয়ে দিচ্ছে সবাইকে।” কেকেআর-এর এহেন পোস্টের পরে আসরে নামেন রবীন্দ্র জাদেজা। তিনি লেখেন, ”ওটা মোটেও মাস্টারস্ট্রোক ছিল না। ওটা ছিল লোক দেখানো।” ছবি নিয়ে প্রতিক্রিয়া দেন অনেকেই। কিন্তু জাদেজা এমন মন্তব্য করে সব জল্পনায় জল ঢেলে দেন। 

 

[আরও পড়ুন: আদালতের রায় জকোভিচের পক্ষে, অস্ট্রেলিয়ান ওপেনে খেলতে পারবেন সার্বিয়ান তারকা]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে