BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ম্যাচ চলাকালীন আচমকা অসুস্থ রিকি পন্টিং, ভরতি করা হল হাসপাতালে

Published by: Sulaya Singha |    Posted: December 2, 2022 3:41 pm|    Updated: December 2, 2022 3:51 pm

Ricky Ponting rushed to hospital after heart scare during Australia vs West Indies Test | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলা চলাকালীনই হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়লেন প্রাক্তন অজি অধিনায়ক রিকি পন্টিং। হার্টের সমস্য়ায় কাবু তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পারথ স্টেডিয়ামে (Perth Stadium) চলছে ওয়েস্ট ইন্ডিজ বনাম অস্ট্রেলিয়ার প্রথম টেস্ট। শুক্রবার ম্যাচের তৃতীয় দিন কমেন্ট্রি বক্সে ধারাভাষ্যকারের ভূমিকায় ছিলেন পন্টিং (Ricky Ponting)। সেই সময়ই আচমকা অসুস্থ বোধ করতে শুরু করেন বিশ্বজয়ী দলের অধিনায়ক। ম্যাচ সম্প্রচারকারী চ্যানেলের তরফে জানানো হয়, রিকি পন্টিং অসুস্থ। টেস্টের তৃতীয় দিন আর কমেন্ট্রি বক্সে থাকবেন না তিনি। তবে শনিবারও তিনি ধারাভাষ্যকারের আসনে ফিরবেন কি না, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। চিকিৎসকরা কী পরামর্শ দেন, তার উপরই গোটা বিষয়টা নির্ভর করছে।

[আরও পড়ুন: ‘কমদামি গ্যাসে কি বাঙালিদের মাছ রেঁধে খাওয়াবেন?’ BJP সাংসদ পরেশ রাওয়ালের মন্তব্যে বিতর্ক]

জানা গিয়েছে, আপাতত হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন পন্টিং। তিনি তাঁর সহকর্মীদের জানান, তিনি ঠিক আছেন। কিন্তু অসুস্থ বোধ করার পর মেডিক্যাল চেক-আপের জন্যই তিনি হাসপাতালে যান। হার্টে সমস্যা অনুভূত হয়েছে বলেই কোনও ঝুঁকি নিতে চাননি তিনি। তাঁর বর্তমান শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলেই হাসপাতাল সূত্রে খবর।

গত দু-এক বছরে একাধিক অস্ট্রেলীয় ক্রিকেটারের অসুস্থতার কথা উঠে এসেছে শিরোনামে। চলতি বছরই ক্রিকেট বিশ্ব হারিয়েছে দুই কিংবদন্তিকে। একজন রড মার্শ ও অন্যজন শেন ওয়ার্ন। ২০২০ সালে আবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছিলেন তারকা অজি ব্যাটার ডিন জোনস। তার পন্টিংয়ের অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েন ক্রিকেটপ্রেমীরা। দেশের জন্য ১৬৮টি টেস্ট খেলা অধিনায়কের দ্রুত আরোগ্য কামনা করছেন প্রত্যেকেই।

[আরও পড়ুন: রাজ্যে উদ্ধার বিপুল গুলি-বোমা, ‘মুখ্যমন্ত্রীর কনভয়ে তল্লাশি হোক’, বিস্ফোরক সৌমিত্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে