০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘তুমি সঙ্গে থাকলে নিজেকে আরও ভাল লাগে’, বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট ঋষভের

Published by: Sulaya Singha |    Posted: January 3, 2020 3:34 pm|    Updated: January 3, 2020 3:36 pm

Rishabh Pant posted new year vacation pic with Isha Negi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের প্রথম দিনই বান্ধবী নাতাশার সঙ্গে বাগদান সেরেছেন হার্দিক পাণ্ডিয়া। ভারতীয় অলরাউন্ডার নতুন বছরের সূচনা করেছেন মাঝসমুদ্রে প্রেমিকাকে চুম্বনের অনুভূতি দিয়ে। সেই চর্চার রেশ কাটতে না কাটতেই এবার নজর কাড়লেন ঋষভ পন্থ। বরফঢাকা পাহাড়ে বান্ধবীর সঙ্গে ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। আর সেই নিয়েই নেটদুনিয়ায় চলছে জোর চর্চা।

২০১৯-এর শেষে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলে থেকেও নিজেকে সেভাবে প্রমাণ করতে পারেননি ঋষভ। মহেন্দ্র সিং ধোনির উত্তরসূরি হওয়ার পরীক্ষায় বারবার ব্যর্থ হয়েছেন। ব্যাট হাতে কিংবা উইকেটের পিছনে দাঁড়িয়ে যতবার মুখ থুবড়ে পড়েছেন, ততবার মাঠে উঠেছে ‘ধোনি…ধোনি’ রব। কটাক্ষের শিকার হয়েছেন তরুণ তারকা। তবে সেসব এখন অতীত। শ্রীলঙ্কা সিরিজের আগে মাঠের বাইরে খোসমেজাজে তিনি। সোশ্যাল মিডিয়াই তার প্রমাণ দিচ্ছে। বান্ধবীর সঙ্গে নিজেই ছবি পোস্ট করে লিখেছেন, “তুমি সঙ্গে থাকলে নিজেকে আরও বেশি ভাল লাগে।” গায়ে কমলা-নীল জ্যাকেট, হাতে গ্লাভস আর চোখে সানগ্লাস। তুষারাবৃত পাহাড়ে বান্ধবী ইশা নেগীর কাঁধে হাত রেখে তুলেছেন ছবিটি। তবে তিনি একা নন, ইশাও নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে বেশ রোম্যান্টিক অবতারেই ধরা দিয়েছেন দু’জনে। ক্যাপশনে ইশা আবার জানিয়েছেন, পাঁচ বছর ধরে এভাবেই একসঙ্গে রয়েছেন তাঁরা। ভালবাসার কথা গোপন রাখেননি তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

I like me better when I’m with you 🧡🤷🏻‍♂

A post shared by Rishabh Pant (@rishabpant) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

5th year and counting…love you sky big bubbie 💖

A post shared by Isha Negi (@ishanegi_) on

[আরও পড়ুন: নতুন বছরে নয়া চুলের ছাঁট, বিরাটে মুগ্ধ নেটদুনিয়া]

গত বছর জানুয়ারিতে প্রথম ভক্তদের সঙ্গে ইশার আলাপ করিয়ে দিয়েছিলেন ঋষভ। একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, “তোমাকে আনন্দে রাখতে চাই। কারণ আমার খুশি হওয়ার চাবিকাঠি তুমি।” ইশাও বলেছিলেন, ঋষভই তাঁর মনের মানুষ। সবচেয়ে প্রিয় বন্ধু। তাঁর জীবনের ভালবাসা। স্বাভাবিকভাবেই নেটিজেনরা জানতে চেয়েছিলেন, কে এই ইশা। ঋষভের প্রেমিকার সোশ্যাল মিডিয়ার প্রোফাইল বলছে, তিনি একজন ইন্টিরিয়র ডিজাইনার। চলতি বছরের শুরুতে ফের শিরোনামে তাঁরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

I just want to make you happy because you are the reason I am so happy ❤️

A post shared by Rishabh Pant (@rishabpant) on

তবে কি নতুন বছরে হার্দিকের মতো ঋষভও কোনও সুখবর দিতে চলেছেন? ইশার সঙ্গে কি এবছরই নতুন করে সংসার পাতবেন তিনি? নেটদুনিয়ায় শুরু হয়েছে জল্পনা।

[আরও পড়ুন: ইংরেজি জানেন না বাংলাদেশের ক্রিকেটাররা, কোচিং করাতে গিয়ে সমস্যায় গিবস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে