১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রোহিতের সঙ্গে ফের ওপেন করার গ্যারান্টি নেই, বিরাটের গলায় হঠাৎই উলটো সুর

Published by: Sulaya Singha |    Posted: March 22, 2021 9:33 pm|    Updated: March 22, 2021 9:35 pm

Rohit Sharma and Dhawan Will

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আটচল্লিশ ঘণ্টা কাটেনি। তার মধ্যে ভাবনার বদল এসে গেল। “রোহিত শর্মার সঙ্গে টি-২০ ক্রিকেটে আমি যে ওপেন করব, তার কোনও গ্যারান্টি নেই। করতে পারি। আবার নাও পারি। এমনও হতে পারে সূর্যকুমার যাদবের মতো কাউকে নিয়ে রোহিত ওপেনে করতে পারে।” বলছেন বিরাট। ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ জয়ের পর ভারত অধিনায়ক ইঙ্গিত দিয়েছিলেন যে এবার থেকে হয়তো তিনি টি-২০ সিরিজে রোহিতের সঙ্গে ওপেন করবেন। একইসঙ্গে একটা কথা পরিষ্কার করে দিয়েছিলেন, এবাবের আইপিএলে তিনি আরসিবির হয়ে ওপেন করবেন। সেই জায়গা থেকে সরে না এলেও জাতীয় দলের ক্ষেত্রে এখন অন্য কথা বলছেন।

আহমেদাবাদে সিরিজের শেষ টি-২০ ম্যাচে রোহিতকে নিয়ে ওপেন করতে নেমে চমক দিয়েছিলেন ক্যাপ্টেন কোহলি (Virat Kohli)। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে তাঁরা দু’জনে ন’ওভারে তুলেছিলেন ৯৪ রান। তারপর রোহিত আউট হয়ে যান। শুরুটা রান রেট দশের উপর ছিল বলে ভারত কুড়ি ওভারের শেষে দু’উইকেটে ২২৪ রান করেছিলেন। তাঁদের পারফরম্যান্স দেখে সবাই এই জুটিকে ভবিষ্যতে ওপেনে দেখতে চেয়েছিলেন। কিন্তু হঠাৎ করে কেন বদলের কথা বিরাট শোনাচ্ছেন, তা বোঝা গেল না। রোহিত সেদিন জানিয়েছিলেন, এটা স্ট্র্যাটেজিক মুভ।

[আরও পড়ুন: জাতীয় স্তরের প্রতিযোগিতায় বড়সড় দুর্ঘটনা, গ্যালারির স্ট্যান্ড ভেঙে আহত কমপক্ষে ১০০]

ওয়ানডে সিরিজ শুরুর আগে বিরাট বলছেন, “রোহিত সে কথা বললেও আমি কিন্তু ওর সঙ্গে ওপেন করতে নেমে খুব আনন্দ পেয়েছি। বুঝে গিয়েছিলাম খেলা ধরে নিতে পারলে প্রতিপক্ষের উপর অনেক চাপ দেওয়া যাবে। এবং বাস্তবে সেটাই হয়েছিল। একটা ম্যাচে হয়েছে বলে আবার আমরা দু’জনে মিলে ওপেন করব, এমন ভাবনার কোনও গ্যারান্টি নেই। বিশ্বকাপের আসর বসতে এখনও সাত মাস বাকি। এর মধ্যে অনেক কিছু ঘটতে পারে। তাই এত আগে থেকে কী করে বলব আমরা কী করতে চলেছি। তবে দলের স্বার্থে বিশ্বকাপে আমি যে কোনও জায়গায় খেলতে পারি।” কোহলি আরও জানান, রোহিতের সঙ্গে ওয়ানডে-তে ধাওয়ানই ওপেন করবেন।

এদিকে, ক্রিকেটে আম্পায়ার্স কল নিয়ে বিরক্তি প্রকাশ করলেন ভারত অধিনায়ক। পরিষ্কার বলে দিলেন, আম্পায়ার্স কল প্রচুর ধোঁয়াশা সৃষ্টি করছে। বল যদি স্টাম্পে লাগে, তাহলে সংশ্লিষ্ট ব্যাটসম্যানকে অবশ্যই আউট দেওয়া উচিত।

[আরও পড়ুন: গায়ের রং কালো করলেন কেন? ঝুলন গোস্বামী সেজে ট্রোলড আহানা কুমরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে