BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কেমন আছেন শচীন? মাস্টার ব্লাস্টারের শারীরিক পরিস্থিতি নিয়ে মুখ খুললেন বাল্যবন্ধু

Published by: Abhisek Rakshit |    Posted: April 3, 2021 3:58 pm|    Updated: April 3, 2021 4:00 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই করোনা (Covid-19) আক্রান্ত হয়েছিলেন। এরপর শুক্রবার সতর্কতাস্বরূপ চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভরতি হয়েছেন শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar)। তার ২৪ ঘণ্টা কেটে গেলেও প্রিয় তারকার স্বাস্থ্য নিয়ে এখনও চিন্তিত ক্রিকেটভক্তরা। এই পরিস্থিতিতে মাস্টার ব্লাস্টারের শারীরিক পরিস্থিতি নিয়ে মুখ খুললেন তেণ্ডুলকরের ছোটবেলার বন্ধু অতুল রানাডে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে রানাডেকে উদ্ধৃত করে জানানো হয়েছে, শচীনের শারীরিক পরিস্থিতি নিয়ে ভক্তদের চিন্তার কোনও কারণ নেই। আরও ভাল চিকিৎসার জন্যই শচীনকে হাসপাতালে ভরতি করা হয়েছে। শচীনের শরীরে করোনার উপসর্গ ছিল এবং তাই এই সিদ্ধান্ত। প্রয়োজনীয় সমস্ত চিকিৎসার সরঞ্জাম সেখানে রয়েছে। সেকারণেই হাসপাতালে রাখা হয়েছে তাঁকে।

[আরও পড়ুন: নতুন এই টুর্নামেন্টে খেলতে আগ্রহী ভারতীয় ক্রিকেটাররা, দাবি ইয়ন মর্গ্যানের]

তবে শুধু এদেশে নয়, সীমান্তের ওপারেও ক্রিকেটপ্রেমীরা শচীনের স্বাস্থ্য নিয়ে অনেকেই চিন্তিত। ইতিমধ্যে ক্রিকেট ঈশ্বরের দ্রুত আরোগ্য কামনা করে টুইটও করেছেন ওয়াসিম আক্রম, শাহিদ আফ্রিদির মতো প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটাররাও। প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার তথা ‘সুলতান অব সুইং’ তাঁর টুইটে শচীনের বাইশ গজে অভিষেকের প্রসঙ্গ টেনে লেখেন, “১৬ বছর বয়সেই তুমি বিশ্বের অন্যতম সেরা বোলারদের বিরুদ্ধে সাহসের সঙ্গে লড়েছ। আমি জানি, কোভিড-১৯ ভাইরাসকেও তুমি অনায়াসে ছয় মারবে। দ্রুত সুস্থ হয়ে ওঠো মাস্টার। তবে ভারতের ২০১১ বিশ্বকাপ জয়ের দশ বছর পূর্তিতে তুমি যদি চিকিৎসক এবং হাসপাতাল স্টাফদের সঙ্গে সেলিব্রেট করো, তাহলে আমাকে একটা ছবি পাঠিও।” একইভাবে শচীনের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন শাহিদ আফ্রিদিও। তিনি লেখেন, “লেজেন্ড আশা করি তুমি দ্রুত সুস্থ হয়ে উঠবে। তোমাকে যেন বেশিদিন হাসপাতালে থাকতে না হয়।”

 

[আরও পড়ুন: আইপিএল ১৪: এবছরও শক্তিশালী মুম্বই ইন্ডিয়ান্স দল, কেমন হতে পারে প্রথম একাদশ?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement