BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত হওয়ার কয়েকদিনের মধ্যেই হাসপাতালে ভরতি শচীন

Published by: Abhisek Rakshit |    Posted: April 2, 2021 11:21 am|    Updated: April 2, 2021 11:50 am

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত হওয়ার কয়েকদিনের মধ্যেই হাসপাতালে ভরতি হলেন কিংবদন্তি ক্রিকেটার শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar)। টুইটে নিজেই এই খবর জানান ‘মাস্টার ব্লাস্টার’। তবে তাঁর শারীরিক অবস্থা মোটেই আশঙ্কাজনক নয়। চিকিৎসকদের পরামর্শ মেনে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে হাসপাতালে ভরতি করা হয়েছে শচীনকে।

শুক্রবার সকালেই নিজের টুইটার হ্যান্ডেলে শচীন জানান, “আপনাদের সবার শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে চিকিৎসকদের পরামর্শে আমাকে হাসপাতালে ভরতি করা হয়েছে। আশা করি কয়েকদিনের মধ্যেই বাড়িতে ফিরব। সবাই সাবধানে থাকুন এবং নিজেদের খেয়াল রাখুন।”

[আরও পড়ুন: ‘দেশের জার্সির থেকে আইপিএলে খেলতে বেশি আগ্রহী’, স্টোকসকে তীব্র আক্রমণ নেটিজেনের]

এর আগে গত ২৭ মার্চ প্রকাশ্যে এসেছিল শচীনের করোনা আক্রান্ত হওয়ার খবর। টুইটে নিজেই সেই খবরটি দিয়েছিলেন ‘মাস্টার ব্লাস্টার’। সেই সময়ে টুইটে লেখেন, “করোনাকে (CoronaVirus) দূরে সরিয়ে রাখার জন্য আমি সমস্ত রকম নিয়ম এবং সতর্কতা মেনে চলেছি। নিয়মিত পরীক্ষাও করিয়েছি। কিন্তু তা সত্ত্বেও আজ আমি এই ভাইরাসে আক্রান্ত হয়েছি।শরীরে মৃদু উপসর্গও দেখা দিয়েছে। তবে বাড়ির বাকি সদস্যদের সকলেরই রিপোর্ট নেগেটিভ। এই সময় আমাকে যাঁরা সাহায্য করছেন, সেই সব স্বাস্থ্যকর্মীদের আমি ধন্যবাদ জানাতে চাই। সেই সঙ্গে ধন্যবাদ জানাতে চাই সেই সব শুভাকাঙ্ক্ষীদের যাঁরা আমার এবং গোটা দেশের পাশে আছেন। সবাই ভাল থাকুন।” তারপর থেকে হোম কোয়ারেন্টাইনে ছিলেন শচীন। 

শচীন করোনা আক্রান্ত এই খবর জানার পরই ‘ক্রিকেট ঈশ্বর’-এর স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়ে যান তাঁর ভক্তরা। গোটা দেশ তাঁর দ্রুত আরোগ্য কামনা করতে থাকে। শচীনের দ্রুত আরোগ্য কামনা করে বহু প্রাক্তন ক্রিকেটার টুইট করেন। তবে এবার তাঁর হাসপাতালে ভরতি হওয়ার খবরে চিন্তা আরও বাড়ল ক্রিকেটপ্রেমীদের। যদিও স্বয়ং শচীন আশ্বস্ত করেছেন তাঁদের। হাসপাতালে ভর্তি হওয়ার খবরের পাশাপাশি বিশ্বকাপ জয়ের ১০ বছর পূর্তিতে দেশবাসী এবং তাঁর একসময়ের সতীর্থদের শুভেচ্ছা জানিয়েছেন টুইট করে। ১০ বছর আগে ওয়াংখেড়ের সেই রাত ভুলবেন না ক্রিকেটপ্রেমীরা। ২৮ বছর পরে বিশ্বকাপ জেতার আনন্দে সতীর্থদের পিঠে করে গোটা মাঠ প্রদক্ষিণ করেছিলেন শচীন। তাঁর হাতে ধরা ছিল ভারতের তেরঙ্গা। সেই দৃশ্য চিরকালের ফ্রেমে জায়গা করে নিয়েছে। 

[আরও পড়ুন: টিম ইন্ডিয়ায় ক্যাপ্টেন কোহলির উত্তরসূরি ঋষভই, দাবি প্রাক্তন ভারত অধিনায়কের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement