BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

টিম ইন্ডিয়ায় ক্যাপ্টেন কোহলির উত্তরসূরি ঋষভই, দাবি প্রাক্তন ভারত অধিনায়কের

Published by: Abhisek Rakshit |    Posted: April 1, 2021 6:14 pm|    Updated: April 1, 2021 6:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) পর আরও এক উইকেটকিপার ভারতীয় দলের অধিনায়ক হতে পারেন। তিনি আর কেউ নন, টিম ইন্ডিয়ার (Team India) নয়া তারকা ঋষভ পন্থ (Rishav Pant)। আর বাঁ-হাতি এই ক্রিকেটারের প্রশংসা করে একথাই বলতে শোনা গেল প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনকে (Mohammad Azharuddin)।

জাতীয় দলের জার্সিতে দুরন্ত ফর্মে রয়েছেন। অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে টেস্ট সিরিজ জেতাতে অন্যতম ভূমিকা নেওয়ার পর, ইংল্যান্ডের (England) বিরুদ্ধেও অসাধারণ পারফর্ম করেছেন। টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি- তিন ফরম্যাটেই রান পেয়েছেন। আর শ্রেয়স আইয়ার চোট পাওয়ায় আসন্ন আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে অধিনায়কত্বও করবেন ঋষভ পন্থ। ইতিমধ্যে তাঁর ব্যাটিংয়ের প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেট বিশ্বের তাবড় তাবড় ব্যক্তিত্বরাও। এই পরিস্থিতিতে এবার প্রাক্তন ভারত অধিনায়ক আজহারউদ্দিন প্রশংসা করলেন ঋষভের। পাশাপাশি তাঁর মতে, আগামিদিনে ভারতের জাতীয় দলের অধিনায়কও হতে পারেন ঋষভ।

[আরও পড়ুন: ‘দেশের জার্সির থেকে আইপিএলে খেলতে বেশি আগ্রহী’, স্টোকসকে তীব্র আক্রমণ নেটিজেনের]

নিজের টুইটার হ্যান্ডেলে আজহারের টুইট, “গত কয়েকমাসে দুরন্ত ক্রিকেট খেলেছেন ঋষভ। সব ফরম্যাটেই নিজের জায়গা পাকা করেছেন। ঋষভকে যদি জাতীয় নির্বাচকরা ভারতের পরবর্তী অধিনায়ক হিসেবে বেছে নেন তাহলে অবাক হওয়ার কিছু নেই। ওর অ্যাটাকিং ক্রিকেট আগামিদিনে ভারতকে আরও সাহায্য করবে।” তবে শুধু আজহার নন, আরও অনেকেই ঋষভের প্রশংসায় পঞ্চমুখ। বিশেষজ্ঞদের মতে, আগামী আইপিএলে দিল্লির অধিনায়ক হিসেবে কেমন পারফর্ম করেন ঋষভ, সেদিকেই সবার নজর থাকবে।

 

[আরও পড়ুন: ফুটবলারদের বিচারে বর্ষসেরা অরিন্দম, সেরা কোচের শিরোপা পেলেন খালিদ জামিল]

এদিকে, বৃহস্পতিবারই চেন্নাইয়ে আরসিবির শিবিরে যোগ দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। আপাতত সাতদিনের কোয়ারেন্টাইনে থাকবেন তিনি। তারপরই দলের সঙ্গে অনুশীলনে নামবেন। সোশ্যাল মিডিয়ায় টুইট করে এই খবরই জানিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement