Advertisement
Advertisement
Sachin Tendulkar

‘মহাদেশ বদলায়, ভার‍ত-পাক ম্যাচের ফল না’, মেন ইন ব্লুর জয়ে উচ্ছ্বসিত শচীন

রবিবার মাঠে বসে খেলা দেখেন মাস্টার ব্লাস্টার।

Sachin Tendulkar sent special wish after India beats Pakistan

ছবি: সংগৃহীত

Published by: Anwesha Adhikary
  • Posted:June 10, 2024 9:05 am
  • Updated:June 10, 2024 9:11 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেলবোর্ন হোক বা নিউ ইয়র্ক- হাড্ডাহাড্ডি ভারত-পাক ম্যাচ আর সেই ম্যাচে মেন ইন ব্লু জয় যেন অবধারিত। রবিবার টি-২০ বিশ্বকাপে ভারতের রুদ্ধশ্বাস জয়ের পরে সকলের মুখে মুখে ঘুরছে এই কথা। সেই আলোচনায় যোগ দিয়েছেন স্বয়ং শচীন তেণ্ডুলকরও। ম্যাচের পরে ক্রিকেটের ঈশ্বর এক্স হ্যান্ডেলে লিখেছেন, মহাদেশ পালটে গেলেও ভারত-পাক ম্যাচের ফলাফল বদলায় না।

রবিবার নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই চিরপ্রতিদ্বন্দ্বী। সেই ম্যাচ দেখতে হাজির ছিলেন একঝাঁক তারকা। শচীনও (Sachin Tendulkar) হাজির ছিলেন স্ত্রী অঞ্জলি এবং কন্যা সারাকে নিয়ে। প্রথম ইনিংসে ভারত যখন একের পর এক উইকেট হারাচ্ছে, সেই সময়ে বারবার মুষড়ে পড়তে দেখা যায় মাস্টার ব্লাস্টারকে। তবে পাকিস্তানের বিরুদ্ধে যখন ভারতের বোলাররা দুরন্ত পারফর্ম করছেন, তখন উচ্ছ্বসিত হয়েছেন শচীন। শেষ পর্যন্ত পাকিস্তানের (India vs Pakistan) থেকে ম্যাচ ছিনিয়ে নেয় ভারত।

Advertisement

[আরও পড়ুন: দুরন্ত বোলিংয়ে স্বপ্নের প্রত্যাবর্তন, পাকিস্তানের বিরুদ্ধে রূপকথার জয় ভারতের

তার পরেই এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন শচীন। তিনি লেখেন, “মহাদেশ পালটে গিয়েছে, অন্য মহাদেশে খেলা হচ্ছে। কিন্তু ভারত-পাক ম্যাচের ফলাফল বদলায় না।” বোলারদের ভূয়সী প্রশংসা করে শচীন লেখেন, “টি-২০ (ICC T20 World Cup 2024) হয়তো ব্যাটারদের খেলা। কিন্তু রবিবারের নিউ ইয়র্কে বোলাররাই ছিল চোখের মণি। আমেরিকার অসাধারণ পরিবেশে অনবদ্য একটা রুদ্ধশ্বাস লড়াই হল। দারুণ খেলেছে টিম ইন্ডিয়া।”

Advertisement

শচীন ছাড়াও এদিন খেলা দেখতে হাজির ছিলেন যুবরাজ সিং। তাছাড়াও এদিন নাসাউ স্টেডিয়ামে রেকর্ড সংখ্যক দর্শক হাজির ছিলেন খেলা দেখতে। সবমিলিয়ে ৩৪ হাজার ২৮ জন দর্শক এদিন মাঠে ছিলেন। মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত কোনও আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচে এটাই সর্বোচ্চ দর্শক সংখ্যা। বিশ্বকাপের শুরুর দিকের কয়েকটা ম্যাচে কার্যত ফাঁকা মাঠে খেলা হয়েছিল। তবে দর্শক টানতে ফেল করেনি ‘হটকেক’ ভারত-পাক ম্যাচ।

[আরও পড়ুন: সুনীল পরবর্তী যুগ শুরু ভারতীয় ফুটবলে, কার হাতে ক্যাপ্টেনের আর্মব্যান্ড?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ