২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

কৃষি আইন সমর্থনের জের! কোচিতে কালিমালিপ্ত শচীনের ছবি, অভিযুক্ত যুব কংগ্রেস কর্মীরা

Published by: Abhisek Rakshit |    Posted: February 6, 2021 8:56 am|    Updated: February 6, 2021 8:56 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন্দ্রে পাশ হওয়ার বিতর্কিত কৃষি আইনকে সমর্থনের জের! এবার তীব্র অপমানের মুখে পড়তে হল মাস্টার ব্লাস্টার শচীন তেণ্ডুলকরকে(Sachin Tendulkar)। কেরলের (Kerala) কোচিতে (Kochi) তাঁর কাট আউটে কালো রংয়ের তেল মাখানোর অভিযোগ উঠল যুব কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে।

জানা গিয়েছে, শুক্রবার কেরল যুব কংগ্রেসের কয়েকজন কর্মী কৃষক আন্দোলনের সমর্থনে মিছিল বের করেন। সেখানেই তাঁদের হাতে ছিল শচীন তেণ্ডুলকরের একটি কাট-আউট। তাঁরা কাট-আউটের গায়ে কালো রংয়ের তেল মাখিয়ে দেন। এরপর নাকি সেটি ছিঁড়েও ফেলা হয়। আর এই ঘটনা প্রকাশ্যে আসতেই দেশজুড়ে শুরু হয়েছে সমালোচনার ঝড়। 

 

[আরও পড়ুন: চেন্নাই টেস্টের প্রথম একাদশে কুলদীপ ও সিরাজের না থাকা নিয়ে ক্ষোভ গম্ভীরের]

এর আগে কৃষকদের আন্দোলনের পাশে দাঁড়িয়ে ভারতের বিরুদ্ধে সরব হয়েছিলেন বিশ্বখ্যাত পপস্টার রিহানা, কিশোরী পরিবেশকর্মী গ্রেটা থুনবার্গ থেকে প্রাক্তন পর্নস্টার মিয়া খালিফা। টুইটারে কৃষক বিক্ষোভের প্রচার শুরু করেন তাঁরা। পরবর্তীতে তার বিরুদ্ধেই পালটা সোচ্চার হন ভারতীয় ক্রীড়াবিদ ও বিনোদুনিয়ার তারকারা। বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, রবি শাস্ত্রী, অক্ষয় কুমার, লতা মঙ্গেশকর, সুনীল শেট্টি, করণ জোহরের মতো তারকাদের পাশাপাশি শচীনও টুইট করেন। মাস্টার ব্লাস্টার টুইট করেন, ‘‘ভারতের সার্বভৌমত্বের সঙ্গে কোনও আপস নয়। বিদেশি শক্তি দর্শক হতে পারে, দেশের কোনও ঘটনার অংশীদার নয়। ভারতীয়রা দেশকে ভাল করেই চেনেন এবং দেশের সম্পর্কে নিজেরাই সিদ্ধান্ত নিতে পারেন। আমাদের সকলের ঐক‌্যবদ্ধ থাকা উচিত।’’ কিন্তু অনেকেই এরপর শচীনেরও সমালোচনা করতে শুরু করেন। তারপরই ঘটল কোচির এই ঘটনা।

[আরও পড়ুন: কৃষক আন্দোলনের সমর্থনে টুইট করেও মুছে দিলেন ক্রিকেটার সন্দীপ শর্মা! তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement