BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কৃষক আন্দোলনের সমর্থনে টুইট করেও মুছে দিলেন ক্রিকেটার সন্দীপ শর্মা! তুঙ্গে বিতর্ক

Published by: Abhisek Rakshit |    Posted: February 5, 2021 3:55 pm|    Updated: February 5, 2021 4:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) তারকা সন্দীপ শর্মা। কৃষকদের সমর্থনে টুইট করেও সেটি মুছে দিয়েছেন তিনি। আর এই নিয়েই রীতিমতো সরগরম নেটদুনিয়া। চাপে পড়েই কি টুইট মুছে ফেলেছেন সন্দীপ? নেটিজেনদের অভিযোগ তেমনটাই। যদিও মনোজ তিওয়ারি (Manoj Tiwary), ইরফান পাঠানের (Irfan Pathan) মতো ক্রিকেটাররা কিন্তু প্রকাশ্যেই মুখ খুলেছেন কৃষক বিক্ষোভ নিয়ে। এমনকী টুইট করেছেন গুরপ্রীত সিং-সহ ভারতীয় জাতীয় দলের কয়েকজন ফুটবলারও।

বিতর্কিত কৃষি আইনের প্রতিবাদে দেশজুড়ে চলছে কৃষক আন্দোলন। আঁচ পড়েছে বহির্বিশ্বেও। টুইট করে সমর্থন জানিয়েছেন, রিহানা-গ্রেটা থুনবার্গের মতো জনপ্রিয় ব্যক্তিত্বরা। ‘এটা ভারতের অভ্যন্তরীণ বিষয়’, বলে পালটা টুইটে জবাব দিয়েছেন শচীন-বিরাট-সহ ভারতীয় ক্রিকেটের তারকাদের। যদিও সেই রাস্তায় হাঁটেননি যুবরাজ সিং, মনোজ তিওয়ারি, ইরফান পাঠানরা। তাঁরা অবশ্য কৃষক আন্দোলনের সমর্থনেই প্রকাশ্যে মুখ খুলেছেন। তবে এর মধ্যেই নয়া বিতর্ক তৈরি হয়েছে সন্দীপের টুইটটি ঘিরেই।

[আরও পড়ুন: ভারতের ‘উদারতা’র প্রশংসা কেভিন পিটারসেনের, প্রত্যুত্তর দিলেন প্রধানমন্ত্রী মোদিও]

রিহানার একটি পোস্ট শেয়ার করে সন্দীপ লেখেন, “এই যুক্তি অনুযায়ী একজনের কখনওই আরেকজনের পরিস্থিতি নিয়ে ভাবার প্রয়োজন নেই, কারণ প্রত্যেকটি বিষয়ই কারোর না কারোর ব্যক্তিগত বিষয়।” কিন্তু কিছু পরেই সেই টুইট মুছে দেন সন্দীপ। এরপরই পালটা প্রতিক্রিয়া দেন নেটিজেনরা। তাঁরা প্রশ্ন করছেন, তাহলে কি কারও চাপে ওই টুইট প্রত্যাহার করতে বাধ্য হলেন হায়দরাবাদের ক্রিকেটার। সন্দীপ টুইট মুছে ফেললেও যুবরাজ, মনোজ, ইরফানরা কিন্তু প্রকাশ্যেই কৃষকদের সমর্থন জানিয়ে টুইট করেন। এমনকী গুরপ্রীত, অনিরুদ্ধ থাপার মতো জাতীয় দলের ক্রিকেটাররাও কৃষক আন্দোলনের সমর্থনে টুইট করেছেন। সমর্থন জানিয়েছেন সাইনা নেহওয়ালও।

 

[আরও পড়ুন: সবুজ-মেরুন বর, লাল-হলুদ কনে! নদিয়ার এই বিয়ের আসর যেন ডার্বির মাঠ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement