১১ মাঘ  ১৪২৬  শনিবার ২৫ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১১ মাঘ  ১৪২৬  শনিবার ২৫ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুর্নামেন্ট শুরুর আগে অধিনায়ক বিরাট কোহলি তাঁকে বিশ্বের সেরা উইকেটরক্ষকের তকমা দিয়েছিলেন। অধিনায়কের দেওয়া সেই তকমা যে যথাযথ, তা আরও একবার প্রমাণ করলেন ঋদ্ধিমান সাহা। পুণেতে দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় ইনিংসে ডি ব্রুইনের অবিশ্বাস্য ক্যাচ নিলেন ঋদ্ধি। যা ক্রিকেট ইতিহাসের অন্যতম অবিশ্বাস্য ক্যাচগুলির মধ্যে স্থান পেতে বাধ্য।

[আরও পড়ুন: ভোজপুরী গানে তুমুল নাচ মহম্মদ শামির মেয়ের, ভাইরাল ভিডিও]

প্রথম ইনিংসেও ডি ব্রুইনের দুর্দান্ত ক্যাচ নিয়েছিলেন ঋদ্ধি। যা নেটদুনিয়ায় রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল। সেটা ছিল অফ স্ট্যাম্পের বাইরে। উমেশ যাদবের বলে অফ স্ট্যাম্পের বাইরে কাট খেলার চেষ্টা করছিলেন ডি ব্রুইন। কিন্তু, বল তাঁর ব্যাটের মাঝখানে না লেগে কানায় লাগে। সঙ্গে সঙ্গে অফ স্ট্যাম্পের বাইরে দুর্দান্ত ক্ষীপ্রতার সঙ্গে ঝাঁপিয়ে অনবদ্য ক্যাচ নেন ঋদ্ধি। যা সাড়া ফেলে দেয় নেটদুনিয়ায়। অনেকেই তাঁকে সুপারম্যান বলতে শুরু করেছেন।

 

 

[আরও পড়ুন: ব্যাটে-বলে দুর্দান্ত টিম ইন্ডিয়া, ইনিংসের শুরুতেই মুখ থুবড়ে পড়ল দক্ষিণ আফ্রিকা ]

দ্বিতীয় ইনিংসেও যেন সেই একই দৃশ্যের ফটোকপি। এবারেও ব্যাট করছিলেন ডি ব্রুইন। বল করছিলেন উমেশ যাদব। দৃশ্যে সামান্য বদল। আগের ইনিংসে ক্যাচটি ছিল অফ স্ট্যাম্পের বাইরে। এবারের ক্যাচটি লেগ স্ট্যাম্পের বাইরে। উমেশের বলে লেগ স্ট্যাম্পে ফ্লিক করার চেষ্টা করেন ডি ব্রুইন। অন্য কোনও উইকেটরক্ষক থাকলে হয়তো তিনি চার রানই পেতেন। কিন্তু, উইকেটের পিছনে ছিলেন ঋদ্ধি। আর সেটাই কাল হল ডি ব্রুইনের। দুর্দান্ত দক্ষতায় লাফিয়ে বাঁহাত দিয়ে সেই ক্যাচ লুফে নেন তিনি। যা মন্ত্রমুগ্ধ করে দেয় সমর্থকদের। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং