২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত-পাকিস্তান ম্যাচের পর যেচে টুইট করেননি। তবু নেটদুনিয়ায় রসিকতার শিকার হয়েছিলেন সানিয়া মির্জা। আর এবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয় নিয়ে প্রশংসা টুইট করেও ‘ট্রোলড’ হলেন। বুধবার এজবাস্টনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দারুণ জয়ে আবার বিশ্বকাপ জয়ের সরণিতে ফেরে পাকিস্তান। সেই নিয়ে সানিয়া টুইট করে লিখলেন, “কী অসাধারণ উচ্চতায় একটা খেলা পৌঁছে যেতে পারে।”

[আরও পড়ুন: ইংল্যান্ডকে কুপোকাত করে শেষ চারে অজিরা, বিরল রেকর্ডের মালিক ফিঞ্চ-ওয়ার্নার]

প্রায় সঙ্গে সঙ্গেই পাল্টা টুইট হজম করতে হল, “ম্যাম, শোয়েব মালিককে ধন্যবাদ দিন, না খেলার জন্য।” বুধবারের ম্যাচে শোয়েব খেলেননি। তাঁর জায়গায় খেলে হ্যারিস সোহেল ৭৬ বলে ৬৮ রানের সুন্দর ইনিংস খেলেন। এই নিয়েই পরপর টুইট হজম করতে হল সানিয়াকে। ভারত-পাকিস্তান ম্যাচের আগে পাকিস্তান তারকাদের নিয়ে ডিনারে গিয়েছিলেন সানিয়া। সেই নিয়েও প্রচুর সমালোচনা হজম করতে হয়েছিল। যার প্রতিবাদ করেছিলেন শোয়েব আখতারের মতো তারকা।

[আরও পড়ুন: মোদির জন্যই গেরুয়া হচ্ছে কোহলিদের জার্সি, ভারতের ‘রংবদল’ নিয়ে সরব বিরোধীরা]

হ্যারিস সোহেল এবং বাবর আজমের (অপরাজিত ১০১) ব্যাটিং দেখে আবার পাকিস্তান সমর্থকদের মনে আশার সঞ্চার হয়েছে। ১৯৯২ বিশ্বকাপে যেভাবে তারা প্রথম দিকে হেরে পরের সবক’টা ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হয়েছিল, এবারও যেন হুবহু তারই ফটোকপি। সেই নিয়ে বহু চর্চাও হচ্ছে। পাকিস্তান অধিনায়ক সরফরাজের মাথাতেও হয়তো তেমনই চিন্তা। যে কারণে, বুধবার রাতে সাংবাদিক সম্মেলনে উচ্ছ্বাস গোপন রাখতে পারেননি। বলেই ফেলেছেন, “আজ পর্যন্ত আমাদের ফিল্ডিং ভাল হচ্ছিল না। কিন্তু, এই ম্যাচে ভাল হতেই খেলা ঘুরে গেল।” সরফরাজদের পারফর্ম্যান্সে সন্তোষ প্রকাশ করেছিলেন সানিয়াও। কিন্তু সঙ্গে সঙ্গে তাঁকে শিকার হতে হল কটাক্ষের।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং