BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আসন্ন IPL-এর কমেন্ট্রি প্যানেলে তাঁকে ফেরানো হোক, বোর্ডের কাছে আরজি মঞ্জরেকরের

Published by: Subhamay Mandal |    Posted: July 31, 2020 6:29 pm|    Updated: July 31, 2020 6:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কমেন্ট্রি বক্সে বসে বারবার বিতর্কে জড়ানো। ভারতীয় দলের ক্রিকেটারদের কটূক্তি-সহ একাধিক বিতর্কে বিদ্ধ সঞ্জয় মঞ্জরেকরকে (Sanjay Manjrekar) চলতি বছর মার্চ মাসে বিসিসিআই (BCCI) ধারাভাষ্যকারের প্যানেল থেকে বাদ দেয়। কিন্তু সেপ্টেম্বরেই আমিরশাহীতে শুরু হতে চলেছে আইপিএলের (IPL) আসর। আর সেই কারণেই আবার বোর্ডের কাছে প্যানেলে অন্তর্ভুক্তির আরজি জানালেন মঞ্জরেকর। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, এই নিয়ে দ্বিতীয়বার বোর্ডকে মেল পাঠিয়েছেন প্রাক্তন ক্রিকেটার।

সেই ই-মেলে তিনি লিখেছেন, “বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলকে আমার শুভেচ্ছা। আগের মেলের প্রসঙ্গেই আবার আমি আবেদন করছি, যেহেতু আইপিএলের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে তাইঁ বিসিসিআই টিভি যেন কমেন্ট্রি প্যানেল নির্বাচন করে। আমি বোর্ডের গাইডলাইন মেনে কাজ করতে আগ্রহী। গতবার কোনও ভুল বোঝাবুঝি হওয়ায় এই ইস্যুর সমাধান হয়নি। এবার চাইব বোর্ড আমার আরজি শুনবে।” প্রসঙ্গত, ২০১৯ বিশ্বকাপে ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) উপযোগিতা নিয়ে প্রশ্ন তুলে বিতর্কে জড়িয়েছিলেন সঞ্জয় মঞ্জরেকর। আবার ভারত-বাংলাদেশ প্রথম দিনরাতের টেস্ট চলাকালীন গোলাপি বলের দৃশ্যমানতা নিয়ে ধারাভাষ্যকার হর্ষ ভোগলের সঙ্গে বচসায় জড়ান তিনি। যা নিয়ে সরগরম হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া।

[আরও পড়ুন: বিরাট কোহলিকে গ্রেপ্তারের দাবি তুলে মামলা দায়ের মাদ্রাজ হাই কোর্টে]

মার্চে বিসিসিআই ধারাভাষ্যকারের প্যানেল থেকে ছেঁটে ফেলে মঞ্জরেকরকে। জানা গিয়েছিল, টিম ইন্ডিয়ার কোনও ম্যাচে আর ধারাভাষ্য করতে পারবেন না তিনি। এমনকী, আইপিএলে ধারাভাষ্য দেওয়ার সুযোগ নিয়েও অনিশ্চয়তা ছিল প্রাক্তন তারকার। তারপর একবার বোর্ডকে মেল করেন মঞ্জরেকর। কিন্তু কোনও উত্তর না মেলায় এবার ফের আরজি জানিয়েছেন তিনি। আসন্ন আইপিএলে যাতে কমেন্ট্রি প্যানেলে তাঁকে রাখা হয় সেই অনুরোধ করেছেন বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের কাছে।

[আরও পড়ুন: করোনা পরিস্থিতিতে ঝুঁকি নিতে চায় না বোর্ড, বাতিল হতে পারে কোহলিদের প্রস্তুতি শিবির!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement