BREAKING NEWS

৩০ ভাদ্র  ১৪২৮  বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: আমিরশাহিতে কেকেআরের বিরুদ্ধে নীল জার্সি পরবেন কোহলিরা, জানেন কেন?

Published by: Abhisek Rakshit |    Posted: September 14, 2021 12:57 pm|    Updated: September 14, 2021 1:37 pm

Second Leg Opener to Pay Tribute to COVID-19 Frontline Workers | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে (Covid-19) মাঝপথে বন্ধ থাকার পর ফের শুরু হতে চলেছে আইপিএলের (IPL) যুদ্ধ। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হচ্ছে আইপিএলের বাকি অংশ। আর এবারের টুর্নামেন্টে বেশ বড়সড় চমক দিতে চলেছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। আসন্ন আইপিএলে লাল রংয়ের জার্সি ছাড়াও বিরাটদের (Virat Kohli) খেলতে দেখা যাবে নীল জার্সিতে। আরসিবির পক্ষ থেকেই টুইট করে একথা জানানো হয়েছে।

করোনা ভাইরাসের তাণ্ডবে ২০২০ সালের মার্চ মাস থেকেই দিশেহারা হয়ে পড়েছিল গোটা বিশ্ব। স্তব্ধ হয়ে গিয়েছিল জনজীবন। একের পর এক দেশ আক্রান্ত হয়েছিল মারণ ভাইরাসে। প্রাণ হারিয়েছেন অসংখ্য মানুষ। শুধু প্রথম ঢেউ নয়, দ্বিতীয় ঢেউয়েও ভারত-সহ একাধিক দেশে জারি ছিল মৃত্যুমিছিল। করোনার টিকা বাজারে এলেও এখনও মুক্তি পেলেনি ভাইরাসের হাত থেকে। আর গত দেড় বছরের কঠিন সময়ে চিকিৎসক-স্বাস্থ্যকর্মীরাই সামনের সারিতে থেকে মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়াই করেছেন। অনেকেই প্রাণ হারিয়েছেন। ১৬ থেকে ১৮ ঘণ্টা পিপিই কিট পরেই শুশ্রুষা করেছেন রোগীদের। আর তাঁদের সম্মান জানাতেই এবার অভিনব উদ্যোগ নিল আরসিবি। নিজেদের প্রথম ম্যাচেই ওই জার্সিটি পরবেন বিরাটরা।

[আরও পড়ুন: একই ম্যাচে ৪ ব্যাটসম্যানকে মানকাড আউট! বোলারের কীর্তিতে হতবাক নেটদুনিয়া]

মঙ্গলবার টুইটে আরসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, “আইপিএলে ২০ সেপ্টেম্বর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নীল রংয়ের জার্সি পরে মাঠে নামবে আরসিবি। পিপিই কিটের রংয়ের সঙ্গে সামঞ্জস্য রেখে এই জার্সি তৈরি করা হয়েছে। করোনা মহামারীর বিরুদ্ধে লড়াই করা ফ্রন্টলাইন ওয়ার্কারদের সম্মান জানাতেই এই উদ্যোগ।”

 

প্রসঙ্গত, বর্তমানে মাঝপথেই থেমে যাওয়া আইপিএলে তৃতীয় স্থানে রয়েছে কোহলির আরসিবি। সাত ম্যাচের মধ্যে পাঁচটিতেই জিতেছে তাঁরা। তাই জয় দিয়েই বাকি আইপিএল অভিযান শুরু করতে চাইছে আরসিবি। আর তাতে প্লে-অফে যাওয়ার সম্ভাবনাও তাঁদের অনেকটাই বেড়ে যাবে।

[আরও পড়ুন: পারফরম্যান্স খারাপ! টোকিও অলিম্পিকে সোনাজয়ী নীরজ চোপড়ার কোচকে ছাঁটাই করল ফেডারেশন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×