BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘টেস্ট করিয়েছি, আমি করোনা পজিটিভ’, জানালেন প্রাক্তন পাক তারকা আফ্রিদি

Published by: Sulaya Singha |    Posted: June 13, 2020 3:00 pm|    Updated: June 13, 2020 7:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার করোনা থাবা বসাল শাহিদ আফ্রিদির শরীরে। সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন পাক অধিনায়ক নিজেই জানালেন এই দুঃসংবাদ। এ খবরে চিন্তার ভাঁজ তাঁর অনুরাগীদের কপালে।

শনিবার টুইটারে তিনি লেখেন, “গত বৃহস্পতিবার থেকেই শরীরটা ভাল লাগছিল না। গোটা দেহে অসম্ভব যন্ত্রণা করছিল। তারপরই করোনা টেস্ট করি। এবং দুর্ভাগ্যবশত টেস্টের রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। আপনারা প্রার্থনা করুন আমি যাতে দ্রুত সুস্থ হয়ে উঠি।” পোস্টটি দেখার পর থেকেই মন খারাপ আফ্রিদির ভক্তদের।

করোনার দাপটে বেহাল অবস্থা গোটা পাকিস্তানের। খাদ্য সংকটে ভুগছেন বহু মানুষ। এই পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সেবা করে চলেছেন বুমবুম ও তাঁর সংস্থা শাহিদ আফ্রিদি ফাউন্ডেশন। পাক মুলুকের বিভিন্ন শহর ও গ্রামে খাদ্যসামগ্রী, বস্ত্র ইত্যাদি প্রয়োজনীয় জিনিস পৌঁছে দিয়েছে এই ফাউন্ডেশন। আর প্রতিবারই সংস্থার বাকি সদস্যদের সঙ্গে হাতে হাত মিলিয়ে কাজ করেছেন আফ্রিদি। এমনকী পাকিস্তানের এক হিন্দু মন্দিরে গিয়েও খাবার বিলি করতে দেখা গিয়েছে প্রাক্তন পাক অলরাউন্ডারকে। সোশ্যাল মিডিয়ায় সেসব ছবিও শেয়ার করেছেন তিনি। এই পরিস্থিতিতে গরিব-দুস্থদের পাশে দাঁড়াতে অন্যদেরও আহ্বান জানিয়েছেন আফ্রিদি। এমনকী ওই বলেছিলেন, যে কোনও ব্র্যান্ডের জন্য তিনি বিনা পারিশ্রমিকে কাজ করতে রাজি। শুধু সেই কোম্পানিকে পাকিস্তানের দুস্থ পরিবারগুলির খাবারের ব্যবস্থা করে দিতে হবে। তাঁর কাজের প্রশংসা শোনা গিয়েছিল ভারতীয় তারকা যুবরাজ সিং ও হরভজন সিংয়ের মুখেও।

[আরও পড়ুন: দর্শকশূন্য নয়, অস্ট্রেলিয়ায় ভরা স্টেডিয়ামেই খেলবে ভারত! বাড়ছে টি-২০ বিশ্বকাপের সম্ভাবনা]

দীর্ঘদিন ধরে যিনি সাধারণের সেবায় ব্রতী, সেই তারকা এবার করোনায় আক্রান্ত হওয়ায় স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন অনুরাগীরা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন প্রত্যেকে। প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে করোনার কামড়ে প্রাণ হারিয়েছেন প্রথম শ্রেণির প্রাক্তন পাক ক্রিকেটার। করোনায় কবলে পড়েছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার থেকে বাংলা রনজি দলের নির্বাচকও। কিন্তু ক্রিকেটের দুনিয়ায় বড় মাপের তারকা হিসেবে আফ্রিদিই কোভিড-১৯-এর প্রথম শিকার।

“এই ভাইরাসে কেউ আক্রান্ত হোক চাই না। শাহিদ আফ্রিদির সঙ্গে আমার রাজনৈতিক বিরোধ আছে ঠিকই। কিন্তু আমি চাইব ও দ্রুত সুস্থ হয়ে উঠুক। তার চেয়ে বেশি চাইব, করোনায় আক্রান্ত আমার দেশের মানুষ সুস্থ হয়ে উঠুক।” বলেন গৌতম গম্ভীর। পাকিস্তান দলের প্রাক্তন অধিনায়ক, মিসবা-উল-হকের কথায়, “আফ্রিদির জন্য প্রার্থনা করছি। আল্লাহ ওকে দ্রুত সুস্থ করে দিন। বালুচিস্তান এবং নর্দার্ন প্রদেশে খুব ভাল কাজ করছিল ও। সাহায্য করছিল গরিব-দুঃখিদের।”

[আরও পড়ুন: প্রত্যাবর্তনের ম্যাচে পেনাল্টি মিস রোনাল্ডোর, ড্র করেও কোপা ইটালিয়ার ফাইনালে জুভেন্তাস]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement