BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

‌করোনা আবহেই কালীপুজোর উদ্বোধনে কলকাতায় শাকিব আল হাসান

Published by: Abhisek Rakshit |    Posted: November 12, 2020 10:08 pm|    Updated: November 12, 2020 11:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ কলকাতায় (Kolkata) এলেন বাংলাদেশের তারকা ক্রিকেটার শাকিব আল হাসান (Shakib Al-Hasan)। বৃহস্পতিবার সন্ধেয় উদ্বোধন করলেন বিধায়ক পরেশ পালের কালীপুজোর। রাতটা কলকাতায় কাটিয়ে শুক্রবার ফের দেশে ফিরে যাবেন তিনি।

জানা গিয়েছে, এদিন দুপুর ১টা নাগাদ বেনাপোল সীমান্ত দিয়ে গাড়িতে করে ভারতে আসেন শাকিব। তারপর সন্ধে সাড়ে ৬টা নাগাদ কাঁকুড়গাছিতে পুজো উদ্বোধনে যান। সেখানে উপস্থিত ছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিমও। তবে শাকিবকে দেখতেই ভিড় জমান উৎসুক জনতা। এদিন এই বাংলাদেশি ক্রিকেটারের পরনে ছিল নীল রঙের ব্লেজার। তিনি আসতেই প্যান্ডেলের আশেপাশে অনেকের ভিড় জমে যায়। পরে তাঁকে সংবর্ধনাও দেওয়া হয়। জানা গিয়েছে, এদিন শহরেই থাকবেন শাকিব। শুক্রবার ফিরে যাবেন বাংলাদেশে। তাঁর ভারতে আসার জন্য এদিন সীমান্তে আটসাঁট নিরাপত্তারও ব্যবস্থা করা হয়।

Shakib Al Hasan inaugurates Kali Puja

[আরও পড়ুন: ‌সম্পূর্ণ সুস্থ কপিলদেব, ফের প্রাক্তন ভারত অধিনায়ককে দেখা গেল প্রিয় গলফ কোর্সে

Shakib Al Hasan inaugurates Kali Puja

গত অক্টোবর মাসে এক বছরের নির্বাসন কাটিয়ে ক্রিকেটে ফিরেছেন শাকিব। একবার নয়, তিন-তিনবার বুকিদের থেকে ম্যাচ গড়াপেটার (Match Fixing) প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু কোনওবারই সায় দেননি। তবে সেই তথ্য লুকিয়েছিলেন বলেই কড়া শাস্তি ভোগ করতে হয়েছে বাংলাদেশের তারকাকে। ICC’র দুর্নীতি দমন শাখা দু’‌বছরের জন্য (একবছরের জন্য বলবৎ) সব ধরনের ফরম্যাটের ক্রিকেট থেকে নির্বাসিত করেছিল বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারকে। সেই নিয়ম এক বছরের জন্য বলবৎ হয়। আইসিসি’র সিদ্ধান্ত মাথা পেতে নিয়েছিলেন শাকিবও। এই এক বছরে কখনও ফুটবল খেলে, কখনও আবার ব্যবসা সামলেছেন তিনি। তবে এবার আর ২২ গজে ফিরতে কোনও বাধা নেই তাঁর। এদিনই বঙ্গবন্ধু টি২০ কাপের প্লেয়ার্স ড্রাফট থেকে শাকিবকে দলে নিয়েছে জেমকন খুলনা। আপাতত তাই প্রিয় তারকার মাঠে নামার অপেক্ষায় তাঁর ভক্তরা।

[আরও পড়ুন: আইপিএল শেষ হতেই শুরু টি-২০ ‌বিশ্বকাপের কাউন্টডাউন, ‘সফল হবে টুর্নামেন্ট’, আশা বোর্ডের

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement