Advertisement
Advertisement
Shikhar Dhawan

‘তুমি সবসময়ে আমার সঙ্গে রয়েছ’, ভরা আইপিএলের মধ্যে কাকে একথা বললেন ধাওয়ান?

ধাওয়ানের পোস্ট নিয়ে জোর চর্চা সোশাল মিডিয়ায়।

Shikhar Dhawan posted an emotional message for his son

ধাওয়ান। ফাইল চিত্র

Published by: Krishanu Mazumder
  • Posted:April 17, 2024 8:03 pm
  • Updated:April 17, 2024 8:04 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলছে আইপিএল। লিগ তালিকায় সাত নম্বরে পাঞ্জাব কিংস। এর মধ্যেই ছেলে জোরাবরের ( Zoravar) জন্য আবেগপ্রবণ বার্তা পাঠালেন প্রীতি জিন্টার দলের অধিনায়ক শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। একাধিক ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করে ধাওয়ান লিখেছেন, ”তুমি সবসময়ে আমার সঙ্গে রয়েছো।” ছবিও পোস্ট করেছেন তিনি। সেই ছবিতে দেখা যাচ্ছে, পাঞ্জাব কিংসের জার্সি ধরে আছেন ধাওয়ান। সেই জার্সির নম্বর ১। জার্সিতে লেখা ছেলে জোরাবরের নাম।   
কাঁধে চোট রয়েছে ধাওয়ানের। এই কারণে কিছু দিন মাঠের বাইরে থাকতে হবে তাঁকে। ধাওয়ান না থাকায় পাঞ্জাব কিংসের রক্তাল্পতা প্রকট হবে বলেই মনে করা হচ্ছে। বেশ কয়েকদিন ধরেই চর্চায় ধাওয়ান। ক্রিকেটের জন্য অবশ্য তিনি শিরোনামে নন। তাঁর ব্যক্তিগত জীবন উঠে এসেছে সংবাদমাধ্যমে। ইনস্টাগ্রামে লম্বা পোস্ট করে তারকা ক্রিকেটারের সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়ে দেন আয়েশা। 

[আরও পড়ুন: রাজস্থানের কাছে হারের পরে শাহরুখ যেন কবীর খান, গম্ভীরদের বললেন, ‘ভেঙে পড়ো না’]

তিনি লিখেছিলেন, ”ডিভোর্স শব্দটাকে খুব ভয় পেতাম। কিন্তু কাকতালীয় ভাবে এই নিয়ে দু’বার আমার বিবাহ বিচ্ছেদ হল। প্রথম বিয়ে ভাঙার মতো দ্বিতীয় বিয়ে ভাঙার সময়েও খুব ভয় লাগছিল। মনে হল যেন জীবনটা আবার তছনছ হয়ে গেল। জানি না কেন বিয়ে শব্দটার সঙ্গে আমার এত খারাপ সম্পর্ক।” 

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial)

Advertisement

এদিকে আয়েশা ভারতের বাঁ হাতি ওপেনারকে সোশাল মিডিয়ায় ব্লক করেন। তার ফলে ছেলে  জোরাবরকে জন্মদিনের শুভেচ্ছা পর্যন্ত পাঠাতে পারেননি ধাওয়ান। ছেলের জন্মদিনে সোশাল মিডিয়ায় ধাওয়ান লেখেন,”তোমার সঙ্গে সরাসরি যোগাযোগ করতে পারছি না, কিন্তু টেলিপ্যাথির মাধ্যমে আমাদের যোগ রয়েছে। বাবা তোমাকে খুব ভালবাসে।”
বিভিন্ন সময়ে ছেলেকে নিয়ে পোস্ট করেছিলেন ধাওয়ান। আইপিএলের মধ্যেও তার ব্যতিক্রম হল না। 

[আরও পড়ুন: ‘১১ জন ব্যাটার খেলুক’, আরসিবিকে জয়ের সরণিতে ফেরানোর আজব দাওয়াই বিশ্বকাপজয়ী তারকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ