১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

অনুশীলনের ফাঁকেই পৃথ্বীর হাত ধরে বলিউডের গানে নাচ ধাওয়ানের! ভিডিও ভাইরাল

Published by: Biswadip Dey |    Posted: November 18, 2020 7:39 pm|    Updated: November 18, 2020 7:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিরিজের প্রথম ম্যাচ শুরু হতে আর দশদিনও বাকি নেই। আপাতত কোয়ারান্টাইনে থাকতে হচ্ছে ভারতীয় দলকে। বায়ো বাবলের মধ্যেই চলছে অনুশীলন। এরই মধ্যে নিজেদের মতো করে বিনোদনও খুঁজে নিচ্ছেন ক্রিকেটাররা। আর অনুশীলনের ফাঁকে ক্লান্তি কাটাতে বলিউডের হিট গানে কোমর দোলানোর থেকে ভাল আর কী-ই বা হতে পারে। সেই সার সত্য বুঝে গিয়েছেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ও পৃথ্বী শ (Prithvi Shaw)।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন শিখর ধাওয়ান। তাতে দেখা যাচ্ছে ‘সাত সমুন্দর পার’ গানটির সঙ্গে নাচছেন দুই ক্রিকেট তারকা। ভিডিওর ক্যাপশনে মজা করে তিনি লিখে দেন, ‘‘লায়লা আজও আমাকে পাগল করে দেয়।’’ ভিডিওটা ভাইরাল হয়ে গিয়েছে। শেয়ার করার কয়েক ঘণ্টার  মধ্যেই প্রায় সাড়ে তিন লক্ষ ‘লাইক’ পেয়ে গিয়েছে সেটি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial)

[আরও পড়ুন: প্রতিযোগিতামূলক ম্যাচে ইতিহাসের সবচেয়ে বড় হার, স্পেনের বিরুদ্ধে ৬ গোল খেল জার্মানি]

ভারতীয় দলে তাঁরা সতীর্থ। বয়সের ফারাক সত্ত্বেও তাঁদের মধ্যে বোঝাপড়া দারুণ। আসলে আইপিএলে ‘দিল্লি ক্যাপিটালস’-এর ওপেনিং জুটি হিসেবেও তাঁদের দেখা যায়। বাইশ গজের এই সখ্য মাঠের বাইরেও শিকড় মেলেছে। চৌত্রিশের শিখরের সঙ্গে একুশের পৃথ্বীর বন্ধুত্বকে করে তুলেছে জমজমাট। সেই রসায়ন এই ছোট্ট ভিডিওতেও দৃশ্যমান। ২৭ নভেম্বর থেকে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ার সঙ্গে ক্রিকেট যুদ্ধ। তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও চারটি টেস্ট হবে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by MS Dhoni FC 🔵 (@bleed.dhonism)

এদিকে আইপিএলের (IPL 2020) ব্যর্থতার পরে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) ছুটি কাটাতে দেখা গেল দুবাইয়ে। এবারের আইপিএলে একেবারেই ভাল খেলতে পারেনি ধোনির দল। ১৪ ম্যাচে মাত্র ১২ পয়েন্ট পাওয়ায় প্লে-অফের দরজা খোলা সম্ভব হয়নি। ব্যাট হাতেও চেনা ছন্দে দেখা যায়নি ধোনিকেও। টানা কয়েক সপ্তাহের ক্লান্তিকর শিডিউলের শেষে এবার নতুন করে তরতাজা হয়ে উঠতেই স্ত্রী সাক্ষী ও কন্যা জিভাকে নিয়ে ছুটি কাটানোর মুডে ক্যাপ্টেন কুল।

[আরও পড়ুন: ‘শাকিবের ক্ষমা চাওয়ার ভিডিও দেখে লজ্জা পেলাম’, ফেসবুকে দুঃখপ্রকাশ তসলিমার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement