BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বায়োপিক হলে কোন বলিউড সুপারস্টারকে নিজের চরিত্রে দেখতে চান? জানালেন শোয়েব

Published by: Sulaya Singha |    Posted: May 4, 2020 4:35 pm|    Updated: May 4, 2020 4:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন অনেক বছর হল। তবে ধারাভাষ্যকার এবং ক্রিকেট বিশ্লেষক হিসেবে ক্রিকেটের সঙ্গে ওতপ্রতভাবে জড়িয়ে তিনি। অবসরের পরও তাই জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি শোয়েব আখতারের। আর লকডাউনের মধ্যে তো নিয়মিত শিরোনামে তিনি। কখনও ভারত-পাক সিরিজের প্রস্তাব দিচ্ছেন তো কখনও লকডাউনের মধ্যে সাইকেলে চড়ে ইসলামাবাদ ঘুরে পড়ছেন বিতর্কের মুখে। তবে বরাবরের স্পষ্টবক্তা শোয়েব আছেন আপন মেজাজে। বিতর্ক বিশেষ গায়ে না মেখে অনুরাগীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন। এবার তিনি নিজের আরও একটি ইচ্ছার কথা জানালেন।

বলিউডে এখন খেলোয়াড়দের জীবনী নিয়ে ছবির বেশ রমরমা। মহেন্দ্র সিং ধোনি থেকে মেরি কম, হকি খেলোয়াড় সন্দীপ সিং, কিংবদন্তি অ্যাথলিট মিলখা সিং-সহ ভারতের মুখ উজ্জ্বল করা তারকাদের নিয়ে বেশ কিছু ছবি হয়েছে বলিউডে। আবার সান্ড কি আঁধ, মুক্কেবাজ-এর মতো ছবি থেকে প্রচারের আড়ালে থেকে যাওয়া প্রতিভার কথাও জানা গিয়েছে। শুটিং চলছে অলিম্পিক পদকজয়ী সাইনা নেহওয়ালের জীবন কাহিনি নিয়েও। তাই রুপোলি পর্দায় যদি কখনও শোয়েবকে নিয়ে ছবি বানানো হয়, অবাক হওয়ার কোনও কারণ থাকবে না। কিন্তু প্রশ্ন হল, রাওয়ালপিণ্ডি এক্সপ্রেসের চরিত্রে অভিনয় করবেন কে? বল হাতে ব্যাটসম্যানের দিকে এগিয়ে আসা চওড়া ছাতিওয়ালা সেই পেসার হিসেবে কাকেই বা মানাবে? তাঁর বাউন্সারের তীব্রতা বোঝায়, এমন কবজির জোর কার আছে? আছে। শোয়েবের নজরেই রয়েছেন এমন এক সুপারস্টার।

[আরও পড়ুন: বিশ্বকাপের ক্ষুদ্রতম রেপ্লিকা বানিয়ে চমক, ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে নাম বাংলার যুবকের]

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে কথা বলার সময় নিজের পছন্দের কথা জানালেন স্পিডস্টার। বললেন, তাঁর ভূমিকায় তাঁর প্রথম পছন্দ সলমন খান। তিনিই সঠিকভাবে তাঁর চরিত্রটি ফুটিয়ে তুলতে পারবেন। মজার বিষয় হল, এককালে কেকেআর-এর জার্সি গায়ে খেলেছেন শোয়েব। ফ্র্যাঞ্চাইজি মালিক শাহরুখ খানের সঙ্গেও তাঁর সম্পর্ক বেশ ভাল। তা সত্ত্বেও বায়োপিকের জন্য সলমনকেই বেছে নিলেন প্রাক্তন পাক তারকা।

একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে বক্স অফিস চাঙ্গা করেছেন সল্লু মিঞা। তিনি হাত দিলেই সোনা। শোয়েবের মনের ইচ্ছে দাবাং খান জানতে পেরেছেন কি না, এখনও জানা নেই। তবে জানলে তিনি সত্যিই শোয়েবের বায়োপিক হলে সেই চরিত্রটি করতে রাজি হবেন কি না, সেটাই এখন লাখ টাকার সওয়াল।

[আরও পড়ুন: এই অজি তারকাকে ডিনার ডেটে নিয়ে যেতে চান মুরলী বিজয়, কী উত্তর পেলেন?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement